এমবাপ্পে বিশ্বের সেরা খেলোয়াড়, প্যারিস তার জন্য সেরা ক্লাব

নিজস্ব প্রতিবেদক
১১ জানুয়ারী ২০২৪

লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে কিলিয়ান এমবাপ্পের থাকা চুক্তির মেয়াদ আগামী জুনের পরেই শেষ হচ্ছে। ফলে নতুন ক্লাবে যোগদানের জন্য ফ্রি এজেন্টে পরিণত হবেন এ তারকা ফুটবল। এদিকে তাকে দলে ধরে রাখতে চাইছেন প্যারিস সেইন্ট-জার্মেই (পিএসজি) সভাপতি নাসির আল-খেলাইফি।

এমবাপ্পে প্রসঙ্গে স্থানীয় ব্রডকাস্টার আরএমসিকে আল-খেলাইফি বলেছেন, “বিশ্বের সেরা খেলোয়াড় কিলিয়ানকে ধরে রাখতে চাই, বিষয়ে কোন গোপনীয়তা রাখতে চাই না। প্যারিস তার জন্য সেরা ক্লাব বলে মনে করেন সভাপতি।

২০১১ সালে পিএসজি চলে যায় কাতারি মালিকের কাছে। এরপর থেকে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা পাওয়ার আশায় ট্রান্সফার মার্কেটে প্রতি বছরই বিপুল পরিমাণ অর্থলগ্নি চলেছে। তবে এখনো কাঙ্খিত সাফল্য পায়নি তারা। ওদিকে গত দুই বছর যাবত এমবাপ্পেকে নিয়ে আগ্রহ দেখানো ১৪ বারের ইউরোপীয়ান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ এবার সুযোগ হাতছাড়া করতে চাচ্ছে না।

আল-খেলাইফি বলেন, পিএসজিতে বিশ্বের সেরা ট্রেনিং সেন্টার আর কোচ লুইস এনরিকে রয়েছেন। প্রতি বছর চ্যাম্পিয়ন্স লিগে কমপক্ষে শেষ ষোল পর্যন্ত খেলে থাকি আমরা। কোয়ার্টার ফাইনাল এমনকি সেমিফাইনাল ফাইনালেও খেলার সুযোগ হয়েছে। বিশ্বের বড় ক্লাবগুলোর পাশেই সব সময় থেকেছি আমরা

এমবাপ্পের চুক্তির আলোচনার সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে বার্তা সংস্থা এএফপিকে বলছে, ফরাসি ফরোয়ার্ডের সঙ্গে চুক্তির জন্য বিপুল পরিমাণ অর্থের ছাড় দিতেও রাজি আছে ক্লাবটি। এর আগে ২০২২ সালে পিএসজিতে ৭২ মিলিয়ন ইউরোতে চুক্তি নবায়ন করে এমবাপ্পে। এর সঙ্গে আছে ১৫০ মিলিয়ন ইউরোর সাইনিং বোনাস।

এমবাপ্পে যেখানেই থাকুক না কেন সেখানে অর্থের কোন বিষয় জড়িত নয় উল্লেখ করে আল-খেলাইফি জানিয়েছেন, সামনে বেশ কিছু গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে আমাদের। তাই সবাইকে বলবো কিলিয়ানকে একা ছেড়ে দাও, তাকে একা থাকতে দাও।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে

 

 


মন্তব্য
জেলার খবর