ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, ভায়রাসহ সাবেক স্ত্রী আটক

সাতক্ষীরা প্রতিনিধি
২৭ নভেম্বর ২০২৩

সাতক্ষীরায় রবিউল ইসলাম (৪৬) নামে এক  ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছ। এ ঘটনায় ওই ব্যবসায়ীর সাবেক স্ত্রীকে তার ভগ্নিপতিসহ আটক করেছে পুলিশ।

রবিউল ইসলাম কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের গৌরাঙ্গপুর গ্রামের মৃত সুরাত আলীর ছেলে। রোববার রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনের ম্যানেজার দেবব্রত সরকার জানান, গত রাতে এক ব্যক্তি রবিউল ইসলামকে তাদের প্রতিষ্ঠানে নিয়ে আসে। রোগী বুকে ব্যাথা অনুভব করছেন এমনটা বলা হয়। পরে ওই রোগীকে তাদের ডা. শরিফুল ইসলাম সোহেল দেখেন। তিনি জানান, রোগীর অবস্থা আশংকাজনক। এরপর রোগীকে সদর হাসতাপাতালে নেওয়ার পথে মারা যায়। পরে রোগীকে নিয়ে আসা লোকটিকে পুলিশে দেওয়া হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদুজ্জামান বলেন, হার্ট ফাউন্ডেশনের ম্যানেজার দেবব্রত সরকার রাতে রবিউল নামের এক রোগীকে নিয়ে আসেন। তার মুখে সাদা ফেনা ছিল। ইসিজি পরীক্ষার মাধ্যমে জানা যায়, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু ঘটেছে তার। বিষক্রিয়া অথবা ভিন্ন কোন কারণে মৃত্যু ঘটতে পারে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, পুলিশ গিয়ে  জানতে পারে বিষক্রিয়ায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ছাড়া  রাত থেকে মৃত ব্যক্তির লাশ গ্রহণে কেউ আসছে না। তার পকেট থেকে কাবিননামা পাওয়ার পর তার পরিচয় নিশ্চিত করা যায়। ওই রাতেই  তার ভায়রা ভাই ভোরে প্রাক্তন স্ত্রী ইয়াসমিনকে  জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে  পাঠানোর প্রস্ততি চলছে।

বিডি/কিশোর কুমার/সি/এমকে

 


মন্তব্য
জেলার খবর