এই ছবিটি দেখিয়ে জেনে নিতে পারবেন ভালোবাসার মানুষটি কেমন

International
০৩ অক্টোবর ২০২৩

আপনি যাকে ভালোবাসেন, সে মানুষটি প্রকৃত অর্থে কেমন তা  বুঝে ওঠা সত্যি খুব কঠিন। কিন্তু এই কঠিন বিষয়টি মুহূর্তেই জানতে পারবেন ভাইরাল হওয়া এই ছবিটি দেখে।

নেটদুনিয়ায় একটি অপটিক্যাল ইল্যুশনের ছবি ভাইরাল হয়েছে। বলা হচ্ছে এই বিশেষ ছবিটি তৈরি করা হয়েছে ভালোবাসার মানুষকে চিনে নেওয়ার জন্য। এই লাভ বার্ড ছবিটি দিয়ে আপনিও চাইলে আপনার ভালোবাসার মানুষটিকে যাচাই করে নিতে পারেন। ছবিটি একজন মেক্সিকান শিল্পীর আঁকা।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, ভাইরাল এই ছবিটি @octavio._.ocampo নামের একটি ইনস্টাগ্রামের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। Octavio Ocampo হলেন একজন মেক্সিকান শিল্পী। তিনি বিভিন্ন ধরনের ছবি আঁকেন, যা বিশ্বের সব দেশেই সমাদৃত। ছবিটিতে আপনার সঙ্গী প্রথম ঝলকে কি দেখছেন তা দেখে জেনে নিতে পারবেন তিনি আসলে কেমন।

লাভ বার্ডের ওই ছবিটিতে দেখা যাচ্ছে, নীলাকাশে স্বাধীনভাবে উড়ে বেড়াচ্ছে অনেকগুলো পায়রা। ছবিটি দেখানোর সঙ্গে সঙ্গেই কিছু বুঝে ওঠার আগেই তাকে জিজ্ঞাসা করতে পারেন সে ছবিটিতে কী দেখছে?

 মনোবিজ্ঞানীরা বলছেন, প্রথম দেখাতেই যদি ছবিটিতে পায়রা দেখতে পান, তবে আপনি কোনো সম্পর্কে বিশ্বাসী ও সৎ নন। আর এ কারণে আপনাদের সম্পর্ক খুব একটা দীর্ঘস্থায়ী হবে না।

অন্যদিকে যারা প্রথম দেখাতেই ছবিটিতে পায়রা নয়, একটি মেয়ের মুখ দেখতে পেয়েছেন, তাদের জন্য রয়েছে সুখবর। তারা ভালোবাসার মানুষের প্রতি অনেক বেশি একনিষ্ঠ ও সৎ থাকেন। এরা জীবনসঙ্গী  হিসেবেও যথেষ্ট গোছানো প্রকৃতির।

 যেকোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে এরা পারদর্শী। বিশেষজ্ঞরা বলছেন, এই সামান্য ছবিটি দিয়ে আপনার ভালোবাসার মানুষের অজানা চরিত্র ধরতে পারবেন অনায়াসেই। 


মন্তব্য
জেলার খবর