গুগলের প্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে মাস্কের প্রেম!

২৬ জুলাই ২০২২

গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল টেসলার মালিক ইলন মাস্কের। সম্প্রতি মার্কিন গণমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়, ইলন মাস্কের এমন কাজের জন্য তার সঙ্গে ব্রিনের বন্ধুত্ব ভেঙে যায়।

 

তবে প্রেমের বিষয়টি অস্বীকার করেছেন মাস্ক। নিজের টুইটার একাউন্ট থেকে তিনি লিখেছেন, এ খবর পুরোই ভুয়া। ব্রিনের সঙ্গে আমার বন্ধুত্ব এখনও আছে। গত রাতেও দেখা হয়েছে তার সাথে। খবর বিবিসির।

 

তবে ওয়াল স্ট্রিট তার দাবির সপক্ষে ওই রিপোর্টে একাধিক সাক্ষীর কথা উল্লেখ করেছে। তারা জানিয়েছেন, গত বছরের শেষ দিকে ইলন মাস্ক অল্প কিছু দিনের জন্য ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। এর পরে ব্রিন এ বছরের শুরুর দিকে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। তখনই এ দুই টেক ধনকুবেরের বন্ধুত্ব ভেঙে যায়।

 

ব্রিন ক্লিয়ারএ্যাকসেসআইপি ও বায়া-ইকো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। অন্যদিকে ইলন মাস্ককে বলা হয় হয় পৃথিবীর সবচেয়ে ধনী ব্যক্তি। তিনি প্রায় ৩০০ বিলিয়ন ডলারের মালিক। তিনি বৈদ্যুতিক গাড়ি নির্মাতা টেসলা ও রকেট ফার্ম স্পেসএক্সের প্রধান। ব্রিন নিজেও বিশ্বের অন্যতম ধনকুবের। তার সম্পদের পরিমান প্রায় ১০০ বিলিয়ন ডলার। পৃথিবীর শীর্ষ ধনীদের এক তালিকায় তিনি আছেন অষ্টম স্থানে।


মন্তব্য
জেলার খবর