আর্না স্লটকে ‘বেছে নিলো’ লিভারপুল

নিজস্ব প্রতিবেদক
২৭ এপ্রিল ২০২৪

জুনে চলতি মৌসুম শেষেই লিভারপুলের সঙ্গে দীর্ঘ অধ্যায়ের সমাপ্তি টানছেন ইয়ুর্গেন ক্লপ। তার জায়গায় কোচ হতে যাচ্ছেন ডাচ কোচ আর্না স্লট, বর্তমানে তিনি ফেইনুর্দ ক্লাবের দায়িত্বে আছেন। যদিও ইয়ুর্গেন ক্লপের পর কে লিভারপুলের দায়িত্বে আসছেন, সেটা নিয়ে জল্পনা কল্পনা কম হয়নি। তবে শেষ খবর হচ্ছে- আর্না স্লটের বিষয়টি এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষার পর্যায়ে আছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, ফেইনুর্দের সঙ্গে স্লটের চুক্তির মেয়াদ শেষ হয়নি এখনো। তাই নিজেদের ক্লাবে আনতে ক্লাবটিকে . মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে লিভারপুল। ইতোমধ্যে ৪৫ বছর বয়সী স্লটের সঙ্গে চুক্তি স্বাক্ষরে রাজি হয়েছে অলরেডরা।

নতুন কোচের সঙ্গে চুক্তি হওয়ার আগে ফেইনুর্দ ক্লাবকে . মিলিয়ন ইউরো এবং তার সঙ্গে আরও . মিলিয়ন ইউরো অর্থ দিতে সম্মত হয়েছে লিভারপুল।

গত মৌসুমে ফেইনুর্দকে এরেডিভিসি শিরোপা ও  চলতি বছর ডাচ কাপের শিরোপা জিতিয়েছেন স্লট। এছাড়া দ্বিতীয় অবস্থানে থেকে লিগ শেষ করতে যাচ্ছে তার বর্তমান ক্লাবটি। এছাড়া দায়িত্ব নেওয়ার পর প্রথম মৌসুমেই ফেইনর্দকে উয়েফা কনফারেন্স লিগের ফাইনালে নিয়ে যায় স্লট।

গত বৃহস্পতিবার স্লট নিজেও জানিয়েছিন, লিভারপুলের দায়িত্ব নিতে তিনি আগ্রহী। এখন  এ নিয়ে দুই ক্লাবের আলোচনা চলছে।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর