কোয়ালিটিসহ সব কিছু আগের চেয়ে উন্নতি হয়েছে: মুশফিক

Super Admin
২৯ ফেব্রুয়ারী ২০২৪

সমালোচনার মুখে পড়েছে দেশের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট বিপিএল। বিশেষ করে মান প্রশ্নে। এ টুর্নামেন্ট নিয়ে সম্প্রতি সমালোচনা করেছেন টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহও। তবে বিপিএলের মান নিয়ে কোন সমস্যা নেই বলেই মনে করছেন ক্রিকেটার মুশফিকুর রহিম। বরং বলছেন, কোয়ালিটিসহ সব কিছু আগের চেয়ে উন্নতি হয়েছে।

বুধবার (২৯ ফেব্রুয়ারি) রংপুর রাইডার্সকে হারিয়ে দ্বিতীয় দল হিসেবে ফাইনালে উঠেছে ফরচুন বরিশাল। ম্যাচ শেষে সংবাদ সম্মেলন করেন মুশফিক। সেখানে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি।

মুশফিক জানান, বিপিএল না হলে, সংসার চালানো কষ্ট হয়ে যাবে আমাদের। এটা পুরোমধ্যা’ কথা।

তিনি জানান, বিপিএল থেকে একজন খেলোয়াড় পর্যাপ্ত পারিশ্রমিক পান। জাতীয় দলে দুই-তিন বছর খেললে, তাও টপ পেইড সেলারি হলে হয়তোবা এর সমান ইনকাম করতে পারবেন। তাহলে এটার (বিপিএল) মান এতো (খারাপ).. আপনি কিভাবে করেন?

মুশফিকের যুক্তি,  কোন খেলোয়াড় চাইবে চাইবে না- বিপিএলে এসে খারাপ খেলে পরের বার আনসোল্ট থেকে বাইরে বসে টিভিতে খেলা দেখতে। আমার কাছে বিপিএলের কোয়ালিটি অবশ্যই অনেক হাই। তিনি জানান, অনেক সময় যে কোনো কারণে একটা দুইটা পিচ এদিক সেদিক হইতে পারে। তবে এবার অভারঅল অনেক বেটার ছিল পিচ। আমাদের খেলার কোয়ালিটিও বেটার হয়েছে আগের তুলনায়।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর