যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা

নিজস্ব প্রতিবেদক
২৫ ফেব্রুয়ারী ২০২৪

দলে থাকলেও হংকংয়ে ইনজুরির কারণে লিওনেল মেসি না খেলায় মার্চে অনুষ্ঠেয় আর্জেন্টিনার সঙ্গে দুটি প্রীতি ম্যাচ বাতিল করেছে চীন। এদিকে ম্যাচ বাতিল করায় ফাঁকা সময়ে মার্চেই যুক্তরাষ্ট্রের মাটিতে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এ কথা জানিয়েছে  আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশন (এএফএ)

এএফএ’র ঘোষণা অনুযায়ী,  আগামী ২২ মার্চ ফিলডেলফিয়ায় এল সালভাদর ও এর  চারদিন পর লস এ্যাঞ্জেলেসে নাইজেরিয়ার মুখোমুখি হবে মেসির দল

এদিকে হংকংয়ে লিওনেল মেসি না খেলার বিষয়টিকে রাজনৈতিকভাবে দেখছে চীন, এনিয়ে ক্ষুদ্ধ প্রতিক্রিয়ায় ব্যক্ত করেছে দেশটি। যদিও মেসি জানিয়েছেন, রাজনৈতিক কোনো বিষয় নয়, শুধুই ইনজুরির কারণেই খেলতে পারেননি তিনি।

মার্চে চায়নার হাংজুতে নাইজেরিয়া বেইজিংয়ে আইভরি কোস্টের বিপক্ষে খেলার কথা ছিল আর্জেন্টিনার। কিন্তু ফেব্রুয়ারি মেসি ইনজুরিতে পড়েন।

চাইনিজ সমর্থকদের কাছে অত্যন্ত জনপ্রিয় মেসি।  কিন্তু ইন্টার মিয়ামির প্রাক-মৌসুম সফরে হংকং বাছাই একাদশের বিপক্ষে পরাজয়ের ম্যাচে তার না খেলাটা কোনভাবেই মেনে নেয়নি তারা।

ম্যাচটি দেখার জন্য প্রায় ৪০ হাজার টিকেট কিনেছিলেণ দর্শকরা।কিন্তু ম্যাচে তাকে দেখতে না পেয়ে কোচ জেরার্ডো মার্টিনো মালিক ডেভিড বেকহ্যামকে উদ্দেশ্য করে দুয়োধ্বনি দিয়েছে সমর্থকরা। এমনকি আয়োজকদের কাছে টিকিটের অর্থ ফেরতের দাবিও তুলেছিল তারা।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর