প্রকাশ্যে শোয়েবের পরকীয়ার কথা

নিজস্ব প্রতিবেদক
২৩ জানুয়ারী ২০২৪

১৩ বছরের বিবাহিত জীবন সানিয়া-শোয়েবের। সম্প্রতি এ দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এর মধ্যেই নিজেই তৃতীয় বিয়ের কথা জানিয়ে দেন পাক ক্রিকেটার শোয়েব মালিক। এদিকে সানিয়ার ননদের দাবি, বছরখানেক ধরে পরকীয়ায় জড়িয়ে পড়ে শোয়েব। ফলে সানিয়ার সঙ্গে শোয়েবের এত বছরের সংসারটা ভেঙে গেল।

সানিয়ার ননদ জানান, বিবাহ-বহির্ভূত সম্পর্কের বিষয়ে শোয়েবকে বার বার বুঝিয়েছেন সানিয়া। কিন্তু তাতে ফেরেনি শোয়েব। বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে তাদের মধ্যে অশান্তি লেগেই থাকত। এ নিয়ে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সানিয়া। একাধিক নারীর সঙ্গে স্বামীর সম্পর্ক মেনে নিতে পারেননি তিনি।

তৃতীয় বিয়ের মধ্যে দিয়ে পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে ফের ঘর বাঁধলেন শোয়েব।  এক সাক্ষাৎকারে শোয়েব জানান, সারা বিশ্বে প্রায় ৫০০ নারীকে ভালোবাসেন তিনি। সানার সঙ্গে তার দেখা হয় টেলিভিশনের এক রিয়্যালিটি শোয়ের সেটে।

তাদের সম্পর্ক নিয়ে পাকিস্তানির এক সাংবাদিক জানিয়েছেন, সেটে একে অপরকে দেখার পরই প্রেমে পড়ে যান সানা-শোয়েব। যখন তাদের দেখা হয়, তখন পাক-গায়ক উমের জেসওয়ালের স্ত্রী ছিলেন সানা। শোয়েবের সঙ্গে দেখা হওয়ার দিন আগেই বিয়ে হয় তার। তিন বছরের দাম্পত্য জীবন সানা-উমেরের।

সানিয়ার সঙ্গে শোয়েবের বিচ্ছেদের পরই উমেরের সঙ্গে সম্পর্ক ছেদ করেন সানাও। এর তিন মাসের মাথায় শোয়েবকে বিয়ে করেন তিনি। শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের কারও মত ছিল না বলে জানা যায়।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর