নবদম্পতি পরমব্রত ও পিয়াকে গালমন্দ করছেন নেটনাগরিকরা

নিজস্ব প্রতিবেদক
৩০ নভেম্বর ২০২৩

২৭ নভেম্বর বিয়ে করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী।  পিয়া চক্রবর্তী বিজেপি নেতা অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ছয় বছরের সম্পর্ক ভেঙে ২০২১ সালে ডিভোর্স হয় তাদের। সাবেক স্ত্রী ফের বিয়ে করায় বিপাকে পড়েছেন অনুপম হাজরা! ঘটনা স্পষ্ট করতে সাংবাদিক সম্মেলন করতে হয়েছে তাকে। অন্যদিকে নবদম্পতিকে গালমন্দ করছেন নেটনাগরিকরা।

পিয়া চক্রবর্তী অনুপম রায়ের ডিভোর্সের পরই শোনা যায় পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিশেষ সম্পর্কে জড়িয়েছেন পিয়া চক্রবর্তী। কিন্তু এ গুঞ্জনকে রীতিমত উড়িয়ে দেন অভিনেতা জানান, তাঁরা কেবল বন্ধুই। কিন্তু দুবছরের মধ্যেই ঘর বাধায় সোশ্যাল মিডিয়ায় ঝড় বইছে। গালমন্দ করছেন নবদম্পতিকে।

এদিকে এর মধ্যেই  যেন সান্ত্বনা পাচ্ছেন অনুপম হাজরা! কিন্তু কেন? আসলে অনেকেই তার সঙ্গে অনুপম রায়কে গুলিয়ে ফেলেছেন। আর তাই সাংবাদিক সম্মেলন ডেকে ভুল ধরিয়ে দিলেন অনুপম নিজেই।

অনুপম হাজরা বলেন, 'অনুপম রায়ের যে সহানুভূতি পাওনা, সেটা আমাকে পাঠানো হচ্ছে। সেজন্য এখনও পর্যন্ত মেসেজ পাচ্ছি, ভেঙে পড় না- এসব আসছে। তাই সবাইকে একটা বার্তা দেওয়া প্রয়োজন, আপনারা রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে পাঠিয়ে দিচ্ছেন মেসেজ। আপনারা সমবেদনা জানাতেই পারেন। কিন্তু ঠিক মানুষটাকে জানান। আমার তো এখন বিয়েই হল না। বিয়ে না হওয়া একট মানুষকে এমন মেসেজ পাঠাচ্ছেন ব্যাপারটা কেমন না?'

সংবাদ সম্মেলনে হাজরা জানান, এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছেন না তিনি। আপাতত লক্ষ্য সামনে লোকসভা নির্বাচন, যেটা ২০২৪ সালে হবে। এদিকে তার ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শেয়ার হচ্ছে ক্লিপ। হেসে হেসে কূলকিনারা পাচ্ছেন না নেটনাগরিকরা।

প্রসঙ্গত বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি হন পিয়া। অসহ্য যন্ত্রণা নিয়ে ভর্তি হওয়ার পরে তার অস্ত্রোপচার হয়েছে। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন।

বিডি/ই/এমকে


মন্তব্য
জেলার খবর