স্বামী বাড়ি ফিরে দেখলেন ঘরে ঝুলছে স্ত্রী ও মেয়ের লাশ

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি
১৬ সেপ্টেম্বর ২০২৩

নওগাঁর আত্রাইয়ে এক ঘর থেকে মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ সেপ্টেম্বর) সকালে জামগ্রাম বাঁধপাড়া গ্রামে।

কেন ও কীভাবে তাদের মৃত্যু হয়েছে, সেটা কেউ নিশ্চিত করতে না পারলেও ধারণা করা হচ্ছে- তারা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ছাগলে ফসল খাওয়ার ঘটনায় আগের দিন হওয়া সালিশের রায় নিয়ে ক্ষুদ্ধ ছিলেন তারা।

ওই মা-মেয়ে হচ্ছেন বাঁধপাড়া গ্রামের ভ্যান চালক আরিফুল ইসলামের স্ত্রী সাবিনা (২৬) মেয়ে আফরোজার ()

স্থানীয় সূত্রে জানা যায়, আরিফুল ইসলাম প্রতিদিনের ন্যায় সকালে তার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। সকাল সাড়ে ৮টার দিকে সকালের খাবার খেতে বাড়িতে ফেরেন। এ সময় ঘরে দেখেন তার স্ত্রী মেয়ের লাশ শয়ন ঘরে ঝুলছে। তার চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

স্থানীয় একটি সূত্র জানাযায়, ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর সাথে ঝগড়া হয় সাবিনার সাথে শুক্রবার সন্ধ্যায় নিয়ে স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগের নেতৃত্বে একটি শালিস বৈঠক হয়। ওই বৈঠকে সাবিনা এবং তার মেয়ে আফরোজাকে দোষী করে রায় হয়।

ব্যাপারে ইউপি সদস্য রুহুল আমিন সোহাগ বলেন, শালিসে দু'পক্ষকে হাত ধরে মিল করে দেওয়া হয়েছে। এখানে দোষারোপের কোন বিষয় নেই।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, লাশ দুটি ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। এখনো ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি/সি/এমকে


মন্তব্য
জেলার খবর