জার্সির জুয়ার বিজ্ঞাপণ ঢেকে প্রশংসায় মুশফিক-তাসকিন

রবি
২২ জুলাই ২০২৩

জিম আফ্রো টি-টেন লিগে জোবার্গ বাফেলোর হয়ে খেলছেন মুশফিকুর রহিম। শুক্রবার প্রথমবারের মতো দলটির হয়ে মাঠে নামেন তিনি। নির্ধারিত ১০ ওভার ব্যাট করে মুশফিকের দল করে ১০৫ রান। এ রান করতে গিয়ে দলটির ৭ উইকেট হারায়।

 

জবাবে ব্যাট করতে নেমে ৯৫ রানে থামে বুলাওয়েও ব্রেভস। নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তারা এ রান করে। ফলে ১০ রানের লড়াকু জয় পায় মুশফিকের দল।

 

ক্রীড়া জগতে কোম্পানির বিজ্ঞাপণ নতুন কোনো কথা নয়। বিভিন্ন দলের জার্সিতে স্পন্সর করে বিভিন্ন কোম্পানি। বিনিময়ে বড় অঙ্কের অর্থ পায় দলগুলো। জিম আফ্রো টি-টেন লিগে এবার স্পন্সর হয়েছে বিভিন্ন জুয়ার কোম্পানি। এ লিগে খেলার কারণে বাংলাদেশি ক্রিকেটার তাসকিন ও মুশফিকের জার্সিতেও ছিল জুয়ার বিজ্ঞাপণ। তবে মাঠে নামের আগে সেই জুয়ার বিজ্ঞাপণ ঢেকে নেমেছেন মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ।

 

শুক্রবার (২১ জুলাই) জিম আফ্রো টি-টেন লিগের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় জোবার্গ বাফেলো ও বুলাওয়েও ব্রেভস। প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৫ রান সংগ্রহ করে জোবার্গ। জবাবে ৯ উইকেটের বিনিময়ে ৯৫ রান তুলতে শেষ হয় বুলাওয়ের ইনিংস। তাতে ১০ রানের জয় পায় মুশফিকের দল।

 

দুই বাংলাদেশি ক্রিকেটার সেই বিজ্ঞাপণের অংশ ঢেকে খেলতে নামেন। বিষয়টি সামাজিক মাধ্যমসহ বিভিন্ন জায়গায় ক্রিকেট ভক্তদের নজর কেড়েছে। বেশিরভাগ মানুষ বিষয়টির প্রশংসা করছেন।

 

আরআই

 


মন্তব্য
জেলার খবর