হতাশ শাকিব ভক্তরা, ঝাড়লেন ক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
০৭ এপ্রিল ২০২৪

ঢাকাই চলচ্চিত্রের তারকা অভিনেতা শাকিব খানের নতুন সিনেমা রাজকুমারএর  তিনটি গান ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। তার ভক্তদের আশা ছিল তৃতীয় গানটি বাজিমাত করবে।  কিন্ত গানটি শুনে চিত্রায়ণ দেখে হতাশ হয়েছেন তার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

আমি একাই রাজকুমারগানটি লিখেছেন ফেরারি ফরহাদ, শামীম হাসানের কণ্ঠে সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। কোরিওগ্রাফি করেছেন অশোক রাজা।

গানটির চিত্রায়ণের শাকিব খানকে সম্পূর্ণ ভিন্ন এক রূপে দেখা গেছে। নায়কের কস্টিউমে ছিল যাত্রাপালার রাজকুমার চরিত্রের আবহ! পছন্দের নায়ককে কোনোভাবেই পোশাকে মেনে নিতে পারছেন না তার ভক্তরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিবিয়ানরা দাবি করছেন- গানের পোশাক, কথা, সুর...কোনোকিছুই শাকিব খানের সঙ্গে যাচ্ছে না। বরং গান নিয়ে যেই প্রত্যাশা আত্মবিশ্বাসের কথা শুনিয়েছিলেন নির্মাতা লেখক, সেইসববুমেরাংহয়েছে।

সিনেগল্প ফেসবুক পেজে গানটি নিয়ে দেওয়া এক স্ট্যাটাসে বলা হয়েছে, একটা গানের কথা, সুর  এমনকি  সঙ্গীতায়োজন বা গায়কীও খারাপ হতে পারে। কিন্তু বিগ বাজেটের একটা সিনেমায় নায়কের ঠোঁটের সঙ্গে গানের লাইন মিলবে না- এমন অদ্ভুত ঘটনা কেন ঘটবে? এটা খামখেয়ালিপনা ছাড়া কিছুই নয়! দর্শককেটেকেন ফর গ্রান্টেডহিসেবে নিলেই এ রকমটা হয় বলে পোস্টে উল্লেখ করা হয়েছে। এছাড়াও শাকিব ভক্তরা গানটির সার্বিক বিষয়ে কঠোর সমালোচনা করেছেন সামাজিক মাধ্যমে।

রাজকুমারপরিচালনা করেছেন হিমেল আশরাফ। শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত এ সিনেমা ঈদের দিন থেকে দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে চলবে।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে

 


মন্তব্য
জেলার খবর