অডিশন থেকে বাড়ি ফেরার সময় কাঁদতেন নোরা

নিজস্ব প্রতিবেদক
০৪ এপ্রিল ২০২৪

বিগ বস সিজনে অংশ নিয়েছিলেন নোরা ফাহেতি। বিগ বসের পর দেখা যায়বাহুবলীছবির একটি নাচের দৃশ্যে। সেই থেকে ক্যারিয়ার শুরু হয় তার। বাল্যকালে অভিনেত্রী হওয়ার ইচ্ছা থাকলেও সেটা আর হয়ে উঠেনি। তাই নাচের প্রস্তাব পাওয়ার পর গ্রহণ করেন তিনি। তবে ভারতে গিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি মরোক্কান কানাডীয় নৃত্যশিল্পীকে। শিকার হতে হয়েছে ভয়ানক পরিস্থিতিরও।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম টিভি নাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন নোরা। কারণ জানিয়ে বলেছেন, অডিশন থেকে বাড়ি ফেরার সময় কাঁদতাম। হিন্দি না জানায় চরম বিব্রতকর পরিস্থিতির মুখোমুখিও হতে হয়েছে তাকে।

নোরার কথায়, হিন্দি শিখতে শুরু করেছিলাম। কিন্তু অডিশনের সময় ভয়ানক অবস্থা হতো। মানসিকভাবে প্রস্তুত থাকতাম না, খুব বোকা মনে হতো নিজেকে।

কিছু মানুষ ক্ষমা করতে জানেন না বলে মন্তব্য করে এ ড্যান্সার বলেন- সামনাসামনি হাসাহাসি করতেন তারা। বলতেন, আমি সার্কাস থেকে এসেছি। খুব অসম্মানজনক মনে হতো, বাড়ি ফেরার সময় কাঁদতাম।

টিভি নাইন জানায়, নোরা ফাতেহি প্রথম যখন  আসেন, তখন একটি ঘর নয় জনের সঙ্গে শোয়ার করে থাকতেন। ধীরে ধীরে বলিউডের অন্দরমহলে নিজের জায়গা করেন তিনি।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর