‘খাদান’সিনেমায় বনির বদলে অভিনয় করছেন জন ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদক
২২ মার্চ ২০২৪


দেব অভিনীতখাদানসিনেমার শুটিং শুরু হয়েছে গেল ফেব্রুয়ারিতে। এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে যিশু সেনগুপ্ত বনি সেনগুপ্তের অভিনয় করার কথা প্রথমে শোনা যায়। কিন্তু এখন শোনা যাচ্ছে, বনি সেনগুপ্ত এ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। আর তার বদলে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনতো জন ভট্টাচার্য। এমন খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, শুটিংয়ের আগেই সিনেমায় যিশুর ফার্স্ট লুক প্রকাশ করেন দেব। পরবর্তীতে ছবির বাকি অভিনেতাদের নামও প্রকাশ্যে আসে। কিন্তু বনির নাম উল্লেখ ছিল না।  

বনি কেন সরে দাঁড়ালেন? সে বিষয়ে অভিনেতা নিজে এখন পর্যন্ত নিরুত্তর। তার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বনির সঙ্গে এ সিনেমার প্রযোজকদের প্রাথমিক কথাবার্তা হয়েছিল। কিন্তু পরে তার চরিত্রটিকে খলনায়কের রূপ দেওয়া হয়।

দর্শকের কাছে বনির পরিচিতি রোম্যান্টিক নায়ক হিসেবেই। তাই ক্যারিয়ারের মুহূর্তে খল চরিত্রে অভিনয় করতে রাজি ছিলেন না তিনি। তাই শেষ পর্যন্ত সরে দাঁড়ান বনি।

এদিকে, জন ভট্টাচার্য তার শুটিং শুরু করেছেন বলে জানা গেছে। বড় বাজেটের এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে ইধিকা পাল, অনির্বাণ চক্রবর্তী, স্নেহা বসু অভিনয় করছেন। পরিচালক সুজিত দত্ত বেশ কয়েকটি শিডিউলে ছবির শুটিং সারবেন  বলে জানা গেছে।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর