খোলামেলা পোশাকে নুসরাত

নিজস্ব প্রতিবেদক
২৬ ফেব্রুয়ারী ২০২৪

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান জীবনযাপন করেন একেবারেই নিজের খেয়াল খুশি মতো। বসিরহাটের তৃণমূল সাংসদ হলেও এ অভিনেত্রী জনপ্রতিনিধিদের জীবনযাপনের অনেক কিছুই বিবেচনায় নেন না।

অসংখ্য মানুষ তার দিকে তাকিয়ে থাকায় একজন জনপ্রতিনিধি চাইলেও  বিবৃতকর বা সমালোচনার জন্ম দেয় এমন অনেক কিছুই করতে পারেন না। কিন্তু  এসবে যেন ধার ধারেন না নুসরাত। তাই খোলামেলা পোশাকে একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন এ অভিনেত্রী। আর সেই ছবি নিজেই প্রকাশ করেছেন  সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি প্রকাশ করা ছবিতে ক্যামেরায় ধরা পড়েছে অভিনেত্রীর শরীরের ট্যাটুও। এদিকে  এমন ছবি দেখে নানা বিরূপ ও আক্রমণাত্মক মন্তব্য করেছেন নেটিজেনরা। তার কড়া সমালোচনায় মেতে ওঠেছেন বসিরহাটের অসংখ্য মানুষও।

গত কয়েকদিন ধরেই উত্তপ্ত বসিরহাটের সন্দেশখালি। সেখানে লোকসভা ভোট নিয়ে এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করলেও একবারও যাওয়ার প্রয়োজন বোধ করেননি তিনি। বরং ব্যস্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক উষ্ণ ছবি প্রকাশ নিয়ে।

লোকসভার ভোট নিয়ে দেওয়া বিবৃতিতে নুসরাত বলেছেন, জনপ্রতিনিধি হিসেবে নিয়মিত যোগাযোগ রেখেছি। প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নিচ্ছে। এটা নিয়ে রাজনীতি করা উচিত নয়।

আগুনে ঘি দেওয়া তার কাজ নয় উল্লেখ করে এ অভিনেত্রী আরও বলেন, আমাদের সবার উচিত আগুন নেভানোর চেষ্টা করা।

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর