বিভ্রান্তি ছড়াবেন না: সাবিনা ইয়াসমিন

নিজস্ব প্রতিবেদক
২৫ ফেব্রুয়ারী ২০২৪

দেশের নন্দিত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন। সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক অডিও বার্তায় তাকে নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য না ছড়ানোর অনুরোধ করেছেন তিনি।

২০০৭ সালে অসুস্থ হওয়ার পর থেকে প্রতিবছর নিয়মিত চেকাপের জন্য সিঙ্গাপুর যেতে হয় সাবিনাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি উল্লেখ করে তিনি বলেছেন, এবার চেকাপে এসে দাঁতের একটা সমস্যা দেখা যায়। চিকিৎসক সেটা রিমুভ করতে বলায় গত ফেব্রুয়ারি আমার ছোট একটি সার্জারি সম্পন্ন হয়।

ডাক্তারের সাথে সাবিনা ইয়াসমিনের পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট আগামী ১৫ মার্চ। ততোদিন পর্যন্ত চিকিৎসকের পর্যবেক্ষণেই থাকবেন তিনি। অডিও বার্তায় এ বিষয়টি জানিয়ে অসংখ্য কালজয়ী গানের শিল্পী বলেন, অ্যাপয়েন্টমেন্টের পর চিকিৎসক যেভাবে বলবেন, সেভাবেই চলবো। তারপরই আপনাদের দোয়ায় দেশে ফিরে আসবো ইনশাআল্লাহ।

সবার প্রতি অনুরোধ জানিয়ে সাবিনা ইয়াসমিন বলেন, অযথা কেউ বিভ্রান্তিমূলক তথ্য ছড়াবেন না, যেটা আমার ভক্তদের জন্য কষ্টের কারণ হয়।

২০০৭ সালে ওরাল ক্যান্সারে আক্রান্ত হন এ শিল্পী। দেশ-বিদেশ মিলিয়ে সবার উদ্যোগে চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসেন তিনি। এরপর থেকে নিয়মিত চেকআপের মাধ্যমে ভালোই আছেন।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর