সমুদ্রের পাশে বিকিনিতে মিথিলা

নিজস্ব প্রতিবেদক
২০ ফেব্রুয়ারী ২০২৪

প্রায় নিয়মিতই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি ফেসবুক-ইনস্টাগ্রামে প্রকাশ করেন ঢাকাই মডেল অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। তারই ধারাবাহিকতায় এবার সমুদ্রের পাশে বিকিনি পড়ে বসে ওঠা নিজের ছবি এ মডেল প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।

ছবিটি দেখে অসংখ্য নেটিজেন মন্তব্য নানা ধরণের মন্তব্য করেছেন। এর অধিকাংশ মিথিলার রূপের প্রশংসা করলেও কেউ কেউ  তার শরীরের স্ট্রেচ মার্ক নিয়ে প্রশ্ন তুলেছেন।

ছবিতে দেখা গেছে, সমুদ্র ঘেঁষা একটি গাছের ছায়ায় বসে আছেন মিথিলা। তার পরনে বিকিনি। চুলগুলো ছেড়ে দেওয়া। সমুদ্রের নীল জলে মৃদু ঢেউ। স্থির দৃষ্টিতে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে।

এদিকে  স্ট্রেচ মার্ক নিয়ে নেটিজেনদের মন্তব্য নজরে এসেছে মডেলের। তাই ফেসবুকে একই ছবি পোস্ট করে মন্তব্যকারীদের কড়া সমালোচনা করেছেন তিনি। সেই সঙ্গে বলেছেন, স্ট্রেচ মার্কের প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে তিনি খুবই আনন্দিত।

ফেসবুকে এ মডেল লিখেছেন, সম্প্রতি ছবি আমি আমার ইনস্টাগ্রামে পোস্ট করেছি। ছবিটিতে আমার স্ট্রেচ মার্ক দেখা যাচ্ছে এবং কিছু মানুষ নেতিবাচক মন্তব্য করছেন। মানুষগুলো মেয়েদের বডি শেমিং করতে আনন্দ পায়।

তিনি জানান, মনে রাখা গুরুত্বপূর্ণ- প্রত্যেকটি শরীর আলাদা। আর স্ট্রেচ মার্ক পুরোটাই প্রাকৃতিক। এটা অনেক মানুষেরই রয়েছে। এগুলো মানবদেহের অভিযোজন এবং বৃদ্ধির প্রমাণ। এগুলোকে নেতিবাচকভাবে দেখার চেয়ে উচিত চমৎকার এবং প্রাকৃতিক অভিজ্ঞতা উদযাপন করা।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে

 


মন্তব্য
জেলার খবর