বিচ্ছেদ নিয়ে ভিডিওতে কথা বলবেন মাহির স্বামী

নিজস্ব প্রতিবেদক
১৯ ফেব্রুয়ারী ২০২৪

প্রথম সংসার ভাঙার পর ২০২১ সালে রাজনীতিবিদ ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন  ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি।  ঢালিউডের সুখী দম্পতি হিসেবে পরিচিতি থাকলেও  গেল শুক্রবার সংসার ভাঙার ঘোষণা দেন মাহি।

ফেসবুকে ভিডিও বার্তায়  স্বামীর প্রশংসা করে বলেন, স্বামী রাকিবের সঙ্গে বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না তিনি। খুব শিগগিরই আনুষ্ঠানিক বিচ্ছেদে যাবেন তারা।


বিচ্ছেদের কারণ স্পষ্ট না করে বলেছেন, ‘জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে- আমাদের একসঙ্গে থাকা সম্ভব নয়। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে আমরা আলাদা থাকছি।

এদিকে ভিডিওবার্তার দুদিন পর রোববার (১৮ ফেব্রুয়ারি) একটি গণমাধ্যমে এ প্রসঙ্গে মুখ খুলেছেন রাকিব। বলেছেন, মাহির মতো একটি ভিডিও নিয়েই হাজির হবেন তিনি। সেখানেই বিচ্ছেদ সম্পর্কে নিজের কথা জানাবেন।

রাকিব বলেন, পুরো বিষয়টিই পর্যবেক্ষণ করছি। মাহির ভিডিও দেখেছেন, সবই শুনেছেন।

এ নিয়ে কথা বলার সময় নেই জানিয়ে তিনি বলেন, নতুন করে কিছু বলতে চাইছি না তারপরও একটা ভিডিওতে সব বলব।  তবে সেটা কবে বলবেন, সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি রাকিব।

উল্লেখ্য, রাকিব-মাহিয়া মাহি দম্পতির একটি পুত্র সন্তান রয়েছে- যার নাম ফারিশ। বিচ্ছেদের ঘোষণা দেওয়ার সময় ছেলের ও নিজের জন্য দোয়া চান মাহি। সেই সঙ্গে এ বিষয়ে সন্তানকে নিয়ে বাজে মন্তব্য না করার অনুরোধ করেন তিনি।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে

 


মন্তব্য
জেলার খবর