বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার পরামর্শ কাদেরের

নিজস্ব প্রতিবেদক
১৬ ফেব্রুয়ারী ২০২৪

ফাইল ছবি

জেল থেকে বের হওয়ার পরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আবারও দিবাস্বপ্নে বিভোর হয়ে পড়েছেন বলে মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। একই সঙ্গে বিএনপিকে আন্দোলনের কথা না ভেবে এখন থেকে পরবর্তী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায়  পরমার্শ দেন।  বৃহস্পতিবার কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন মির্জা ফখরুল। জামিনে বের হওয়ার পরই ঘোষণা দেন, চুড়ান্ত বিজয় না আসা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন তারা।

জনগণের সরকার ক্ষমতায় থাকলে আন্দোলনের বস্তুগত পরিস্থিতি, আন্দোলনের ইস্যু খুঁজে পাওয়া যায় না উল্লেখ করে মির্জা ফখরুল জানান, বিএনপির এটা হাড়ে হাড়ে টের পাওয়া উচিত।

ওবায়দুল কাদের এ সময় তার দলের মেয়াদউত্তীর্ণ কমিটি নতুন করে গঠন ও দলের অভ্যন্তরীণ বিরোধ মেটাতে বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের দলীয় সভাপতির নির্দেশনা জানান ওবায়দুল কাদের।

যৌথ সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য . মো. আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বাহাউদ্দিন নাসিম সহ কেন্দ্রীয় আওয়ামী লীগ এবং ঢাকা মহানগর উত্তর দক্ষিণ, ঢাকা জেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

 

বিডি২৪অনলাইন/আরডি/এমকে


মন্তব্য
জেলার খবর