বউকে চুমু খাওয়া নিয়ে যা বললেন রাজ

নিজস্ব প্রতিবেদক
১৬ ফেব্রুয়ারী ২০২৪

এমনিতেই স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে বরাবরই খোলামেলা রাজ চক্রবর্তী। ভালোবাসা জাহিরের কোনও সুযোগ হাত ছাড়া করেন না তিনি। এ নিয়ে সমালোচনা কম হয়নি। নতুন বছরের শুরুতেও তাদের নিয়ে বিতর্ক সৃষ্টি হয়, একে-অপরকে চুম্বন করার চিত্র শেয়ারের মধ্যে দিয়ে নতুন বছরকে (২০২৪) স্বাগত জানান রাজ। এ নিয়ে যখন বিতর্কেতর পারদ ঊর্ধ্বগামী,তখন মুখ খলেছেন রাজ।  রাজ জানান, চুমু খেতে ইচ্ছে হয়েছে, তাই করেছি। সবসবময় করব।  

বউকে ভালোবাসার ক্ষেত্রে পারিপার্শ্ব কোনো বিষয়ে নিয়ে কিছুই ভাবেন না রাজ। সেটা প্রকাশ পেয়েছে তার কথায়। বলেন, কেউ প্রশংসা করবে বা কটাক্ষ করবে বলে আমরা কিছু করিনি। কে কী বলল, তার জন্য বউকে কিস করা বন্ধ করতে পারি না। বরং আরও দুটো বেশি কিস করতে পারি।

আমি আমার বউকে চুমু খেয়েছি, পাশের বাড়ির বৌদিকে নয়-যোগ করেন রাজ। দম্পতিদের ক্ষেত্রে প্রকাশ্যে চুমু খাওয়ার বিষয়ে স্বামীদের পরামর্শও দিয়েছেন রাজ।

রাজ বলেন,আমি বলব, বউকে অন্তত প্রকাশ্যে চুমু খান। কিচ্ছু যায় আসে না। লুকিয়ে দরজা-জানলা বন্ধ করে বউকে কিস করতে হবে এমন মাথার দিব্যি কেউ দেয়নি। আপনার বউ, আপনি কিস করবেন সেটাই স্বাভাবিক।

বর্তমানে বাবলি সিনেমার শ্যুট নিয়ে রাজ আর শুভশ্রী দুজনেই ব্যস্ত রয়েছেন বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে এ সিনেমা নির্মাণ করছেন রাজ। ছবিতে নায়িকা শুভশ্রীই। নায়ক চরিত্রে থাকছেন আবির চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন সৌরসেনী মৈত্র।

বিডি২৪অনলাইন/ই/এমকে

 


মন্তব্য
জেলার খবর