গাড়ি রেখে লিফটে উঠতে গেলেই ঢলে পড়েছিলেন রুবেল

নিজস্ব প্রতিবেদক
০৮ ফেব্রুয়ারী ২০২৪

পেয়ারার সুবাসসিনেমায় বিশেষ প্রদর্শনী ছিল বুধবার ( ফেব্রুয়ারি) সন্ধ্যায়। এ প্রদর্শনীতে যোগ দিতে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে যান অভিনেতা রুবেল। সেখানে বেসমেন্টে গাড়ি রেখে লিফটে উঠতে গেলেই  ঢলে মেঝেতে পড়ে যান তিনি। সেখান থেকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রদর্শনীতে যোগ দিতে উত্তরা থেকে নিজেই গাড়ি চালিয়ে  আসেন রুবেল। পথে নির্মাতা নূরুল আলম আতিককে গাড়িতে তুলে নেন। তাদের সঙ্গে ছিলেন সহকারী পরিচালকও।

 পেয়ারার সুবাসসিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এদিকে তার মৃত্যুতে শোকের আবহ বিরাজ করছে চলচ্চিত্র পাড়ায়।

 

প্রাপ্ত তথ্য মতে, ওই বেসমেন্টে গাড়ি থেকে নামার পরই অসুস্থ বোধ করেন রুবেল। তাকে পড়ে যেতে দেখে পাশে থাকা নির্মাতা আতিক, নিরাপত্তারক্ষী মাসাদুল হকসহ আরও কয়েকজন এগিয়ে আসেন। এরপর রুবেলকে বসুন্ধরা সিটির প্রথম তলায় জরুরি প্রাথমিক চিকিৎসাকেন্দ্রে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত তাকে হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। এ কেন্দ্রে তার জ্ঞান ছিল। এরপর হুইলচেয়ারে বসুন্ধরা সিটির নিচে নামানো হয় রুবেলকে। পরে রুবেলকে সিএনজিচালিত অটোরিকশায় দ্রুত স্কয়ার হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। চিকিৎসকেরা প্রাথমিকভাবে ধারণা করছেন, হার্ট অ্যাটাকে মারা গেছেন তিনি।

১৯৬৮ সালের মে চাঁপাইনবাবঞ্জের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন আহমেদ রুবেল। তার পিতার নাম আয়েশ উদ্দিন। পিতা-মাতার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ঢাকা শহরেই বেড়ে উঠেছেন তিনি। পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করতেন এ অভিনেতা।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর