ছাত্রীকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পেটালেন শিক্ষক

রাজশাহী প্রতিনিধি
০৭ ফেব্রুয়ারী ২০২৪

রাজশাহীর দুর্গাপুরে শ্রেণীকক্ষের ভেতরে এক ছাত্রীকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে মারধর করা হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পাঁচুবাড়ী উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী হচ্ছে নবম শ্রেনীর ছাত্রী কবিতা খাতুন (১৫)। এদিকে খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ওই ছাত্রীকে দেখতে যান দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কৃঞ্চ চন্দ্র , উপজেলা শিক্ষা কর্মকর্তা শামীম আহম্মেদ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক।

কবিতার মা রিনা খাতুন বলেন, বুধবার কবিতার শ্রেণিকক্ষে বিজ্ঞান ক্লাসে নিতে আসেন শিক্ষক আব্দুর রাজ্জাক। ক্লাসে ঢুকেই এক ছাত্রকে বাহির থেকে বেত নিয়ে আসতে বলেন তিনি। ওই ছাত্র বেত না পেয়ে ক্রিকেট খেলার স্ট্যাম্প নিয়ে আসে।  সময় কাউকে কিছু না বলে আমার মেয়েকে সেই স্ট্যাম্প দিয়ে বেধড়ক মারপিট করেন তিনি।

বিষয়ে অভিযুক্ত শিক্ষক আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার পর তারা বিষয়ে মীমাংসা হয়ে গেছেন। বিষয়ে তার কোন বক্তব্য নেই বলে ফোন কেটে দেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ওই শিক্ষার্থীর খোঁজ খবর নিয়েছি আমরা। তার শরীরে একটি আঘাতের চিহ্ন রয়েছে। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীর অভিভাবককে ডেকে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কৃঞ্চ চন্দ্র বলেন, ঘটনার কিছুটা সত্যতা পাওয়া গেছে। তদন্ত করে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিডি২৪অনলাইন/মানিক হোসেন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর