আমরা কি মজা করে কিছু করতে পারব না

নিজস্ব প্রতিবেদক
০২ ফেব্রুয়ারী ২০২৪

সম্প্রতি ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহির একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হওয়ার পরে রীতিমতো কটাক্ষের শিকার হয়েছেন তিনি।  মেকাপ ছাড়া তাকে দেখে অনেকেই তার গায়ের রং নিয়ে প্রশ্ন তোলেন, এমনকি নোংরা মন্তব্যও করেন।

জানা গেছে,  রিল হিসেবে সামাজিক মাধ্যমে প্রকাশ করা এ ভিডিও শুটিং সেটে ধারণ করেছিলেন আরেক অভিনেত্রী রিমু রোজা খন্দকার।  উদ্ভুত পরিস্থিতিতে বাধ্য হয় বিষয়টি নিয়ে নিজের অবস্থানও পরিস্কার করেন মাহি। এবার মুখ খুলেছেন রিমু রেজা।

গণমাধ্যমের খবর অনুযায়ী, পুরো বিষয়টি নিয়ে দুঃখপ্রকাশ করেছেন রিমু। প্রশ্ন রেখে বলেছেন, আমরা কি মজা করে কিছু করতে পারব না, সব কিছুকেই ট্রল করতে হবে? মজা করে আমরা একটা রিল করছি। সেজন্য এত বড় একটা মানুষকে আপনারা কষ্ট দিয়ে এগুলো লিখবেন, এগুলো বলবেন এটা কেমন! যা আপনারা লিখছেন-বলছেন, আপনাদের কী ভাই-বোন নেই?

কাজটি তিনি ইচ্ছাকৃতভাবে করেননি বলেও জানিয়েছেন রিমু রোজা। মাহিকে উদ্দেশ্যে করে বলেছেন, বোন আমার, আমি ইচ্ছাকৃতভাবে কাজটি করিনি। তুই যখন সামনে ছিলি তখন ভিডিওটি করি, তুই বোনের বাচ্চাকে নিয়ে গাড়ি থেকে নেমেছিলিভারতীয় নায়িকারা যেভাবে গাড়ি থেকে নামে আমার ঠিক রকমই মনে হচ্ছিল। তাই আসলে মজা করে কাজটা করেছিলাম। এটা নিয়ে এত ট্রল বা নোংরামি হবে, বুঝতে পারিনি। বোন আমি দুঃখিত। নিজের  রিল বা সহশিল্পীদের ইচ্ছাতে তাদের কনটেন্ট করবেন বলেও জানান রিমু।

এদিকে ভিডিও নিয়ে মাহি বলেছিলেন, ‘মাঝেমধ্যেই অভিনেত্রীদের স্কিন কালার নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য শোনা যায়। নিজের বাইরেও অনেকের পোস্টে এমন মন্তব্য চোখে পড়ে। হয়তো আমরা অনেকেই মধ্যযুগীয় ধ্যান-ধারণা নিয়ে চলছি। আমি ব্যক্তিগতভাবে বরাবরই কাজকে গুরুত্ব দিয়েছি।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর