জীবনে আগে কখনো এতটা অসহায় অনুভব করিনি: পরীমণি

নিজস্ব প্রতিবেদক
২০ জানুয়ারী ২০২৪

ছেলে পদ্মকে নিয়ে কোলকাতা গেছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি। পদ্মকে ভর্তি করেছেন সেখানকার অ্যাপোলো নামের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে সেখানে নিজের অসহায় অবস্থার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন তিনি। পোস্টে লিখেছেন, ‘জীবনে আগে কখনো এতটা অসহায় অনুভব করিনি। আল্লাহ সহায়।

 

সম্প্রতি বরিশাল নানার বাড়ি থেকে ঢাকায় ফেরার পথে ফুড খাবারে বিষক্রিয়ায় আক্রান্ত হন পরী, এতে অসুস্থ হয়ে পড়ে পদ্মসহ তার বাড়ির সদস্য।  সুস্থতার জন্য তাদের ঢাকার একটি হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। চিকিৎসায় অন্যরা সুস্থ হলেও পদ্মর শারীরিক উন্নতি হয়নি। জানা গেছে, পদ্মর শরীরে দুই ধরনের ভাইরাস ধরা পড়েছে। তাই চিকিৎসার জন্য ১৮ জানুয়ারি রাতে ছেলেক নিয়ে কলকাতায় যান পরীমণি।

এদিকে পরীমণির ছেলের অসুস্থতার কথা ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন পরিচালক চয়নিকা চৌধুরী। লিখেছেন, এভারকেয়ার হাসপাতালে টানা সাত দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরীমণি।

পদ্ম খুব খুব অসুস্থ উল্লেখ করে পোস্টটিতে জানানো হয়েছে, তার দুটো ভাইরাস ধরা পড়েছে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল। আপনারা সবাই পদ্মের জন্য দোয়া করবেন যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে।  পরী নিজেও পুরোপুরি সুস্থ না বলে পোস্টে উল্লেখ করে তার জন্যেও দোয়া চেয়েছেন পরিচালক।

বিডি২৪অনলাইন/এস/এমকে

 


মন্তব্য
জেলার খবর