শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন: পরীমণি

নিজস্ব প্রতিবেদক
১৫ জানুয়ারী ২০২৪

শীতকালে সবাইকে খাবার-দাবার বুঝে খাওয়ার পরামর্শ দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি । বিশেষ করে বাইরের খাবারের প্রতি এ পরামর্শ রয়েছে তার।

১১ জানুয়ারি ছেলে রাজ্য এবং পরিবারের আরও পাঁচজনসহ হাসপাতালে ভর্তি হয়েছেন পরীমণি। এরপর  ১৪ জানুয়ারি ফেসবুকে পোস্ট দিয়ে এ পরামর্শ দেন এ নায়িকা। ফুড পয়জিংয়ে আক্রান্ত হয়ে তারা হাসপাতালে ভর্তি হন।

নানু বাড়ি বরিশাল থেকে ঢাকায় ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনে সেটা ঠিকঠাক পরিস্কার না করে কেবল মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলেন, এতেই তারা অসুস্থ হয়ে পড়েন বলে জানান পরিমণি। আর হাসপাতালে চিকিৎসা চলাকালে এ পরামর্শ দেন।

ফেসবুক পোস্টে পরীমণি লিখেছেন, শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেইফ থাকা মুশকিল।

তিনি জানান, বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে যেভাবে ক্লিন করা হয়, সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমাণ মানে দু-একটা বাইট নিয়েছিল। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়িচালকসহ বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে। সবাই মোটামুটি রিকভার করলেও পুণ্য এখনো হসপিটালাইজড।

 

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর