নিজের জন্মদিন একটু অন্যভাবে পালন করলেন নুসরাত

নিজস্ব প্রতিবেদক
০৯ জানুয়ারী ২০২৪

জন্মদিনটা নিজের মতো করেই কাটানোর জন্য সাধারণত পেশাগত কর্মব্যস্ততা থেকে মুক্ত রাখেন তারকারা। কিন্তু সে রেওয়াজ ভেঙে নিজের জন্মদিনটি একটু অন্যভাবে পালন করলেন অভিনেত্রী নুসরাত জাহান।

সোমবার (৮ জানুয়ারি) ছিল তার জন্মদিন। তার জন্মদিনেই প্রকাশ্যে এলো নুসরাতের সিনেমামেন্টাল’-এর ট্রেলার। নিজেদের প্রযোজনা সংস্থার অধীনে এটাই তার এবং যশের প্রথম ছবি।

ট্রেলারে পুলিশ অফিসারের চরিত্রে অভিনেতা যশকে দুষ্টের দমন করতেই দেখা যাচ্ছে। অভিযানে তার সঙ্গে রয়েছেন নুসরাত। গণমাধ্যমের খবর অনুযায়ী নুসরাত বলেন, অনেকেই ফোন করে ট্রেলারের প্রশংসা করেছেন। ভালো লাগছে। তিনি জানান, জন্মদিনে এ ছবির ট্রেলার প্রকাশ্যে আসাটা তার জন্য একটা দারুণ উপহারও বটে।

ওদিকে জন্মদিনে আনুষ্ঠানিকভাবে দুস্থ ছাত্রছাত্রীদের মাঝে বই-খাতা এবং চকোলেট বিতরণ করেন এ অভিনেত্রী। শুধু তাই নয়, তাদের উপস্থিতিতেই জন্মদিনের কেক কাটেন তিনি।

নিজের লোকসভা কেন্দ্র ছাড়া জন্মদিন উপলক্ষ্যে আলাদা কোনো পরিকল্পনা করেননি বলেই জানালেন নুসরাত। বলেন, ‘সত্যিই আলাদা করে কিছু পরিকল্পনা করিনি। কারণ এখন আমরামেন্টালনিয়ে ব্যস্ত।’ তার কথায়,একটু অন্য রকমভাবে দিনটা কাটালাম। ছবির ট্রেলার মানুষের পছন্দ হয়েছে। এরপর জন্মদিনের পার্টি পিছিয়ে দেওয়াই যায়। এখন ছবিটার মুক্তির দিকে মন দিতে চাই।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর