জন্মদিনে বাবাকে নিয়ে বাবিলের আবেগঘন স্ট্যাটাস

নিজস্ব প্রতিবেদক
০৮ জানুয়ারী ২০২৪

প্রখ্যাত অভিনেতা ইরফান খানের পদাঙ্ক অনুসরণ করেই সিনেমায় পা রেখেছেন তার সন্তান বাবিল খান। যদিও  ছেলেকে পর্দায় দেখে যেতে পারেননি ইরফান।

রোববার ছিল ইরফান খানের ৫৭তম জন্মদিন। বাবিল খান তাঁর প্রয়াত বাবার এ জন্মবার্ষিকী উদযাপন করেছেন। সেই সঙ্গে জন্মদিনে ইরফান খান নিয়ে আবেগঘন নতুন বার্তা দিয়েছেন। বলেছেন, কীভাবে ইরফান সবসময় নিজের জন্মদিন ভুলে যেতেন।

ইরফান খানের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন বাবিল।  ছবিটে ইরফানেরই কোনও এক জন্মদিনে তোলা। থ্রোব্যাক ছবিটিতে অভিনেতাকে দেখা গেছে বাদামি কুর্তা এবং নেভি ব্লু রঙের শাল পরে থাকতে। আর চলচ্চিত্র নির্মাতা অনুপ সিংয়ের মুখে জন্মদিনের কেক তুলে দিচ্ছেন তিনি।

এদিকে নিজের পোস্টের ক্যাপশনে বাবিল লিখেছেন, ‘এমন একজনের জন্মদিন উদযাপন করছি, যিনি সবসময় নিজের জন্মদিনের (লাল হৃদয়ের ইমোজি) ভুলে যান।এ পোস্টে অভিনেতা প্রতিক বব্বর এবং ইশা তলোয়ার মন্তব্য বিভাগে লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন।

বাবিলকে শেষবার নেটফ্লিক্স ইন্ডিয়ার শো 'দ্য রেলওয়ে ম্যান'- দেখা যায়। বাবিল বলেছিলেন, তিনি যখন শোতে কাজ শুরু করেন তখন ইরফানকে হারানোর সঙ্গে লড়াই করছিলেন তিনি। সেই সময় তাঁকে সামলে নেয় তাঁর সহঅভিনেতা কেকে মেনন। এমন একটি পরিবেশ সেটে কেকে তৈরি করেছিলেন, এতে কখনও বাবার অভাব বুঝতে না পারেন তিনি।

প্রসঙ্গত,  আন্তর্জাতিক খ্যাতিমান অভিনেতা ইরফান ক্যান্সারের আক্রান্ত হওয়ার পরে ২০২০ সালের এপ্রিল মাসে মারা যান। সুত্র: হিন্দুস্থান টাইমস

 

বিডি২৪অনলাইন

 


মন্তব্য
জেলার খবর