৭ পদে চাকরি দিচ্ছে তিতাস গ্যাস কোম্পানি

Super Admin
১৫ নভেম্বর ২০২৩

পেট্রোবাংলার কোম্পানি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তার ৭  পদে ১৪০ জনকে ৯ম ও ১০ম গ্রেডে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: সহকারী ব্যবস্থাপক (হিসাব)

পদসংখ্যা: ১১

উক্ত পদের জন্য বাণিজ্যিক বিষয়ে প্রথম শ্রেণিতে স্নাতকোত্তর অথবা দ্বিতীয় শ্রেণিতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তরসহ সম্মানে দ্বিতীয় শ্রেণি/সিএ অথবা আইসিএমএ (ইন্টারমিডিয়েট)/এমবিএ ডিগ্রি থাকতে হবে। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

২. পদের নাম: সহকারী কর্মকর্তা (হিসাব)

পদসংখ্যা: ৮

উক্ত পদে বাণিজ্যিক বিষয়ে স্নাতকোত্তর অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতাসহ বিকম ডিগ্রি থাকতে হবে। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

 ৩. পদের নাম: সহকারী কর্মকর্তা (সাধারণ)

পদসংখ্যা: ১৯

এই পদের জন্য স্নাতকোত্তর অথবা প্রশাসনিক ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

 ৪. পদের নাম: সহকারী প্রকৌশলী

পদসংখ্যা: ৪০

বিভাগ ও পদ: ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (৬); কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (৮); সিভিল ইঞ্জিনিয়ারিং (৬); কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (৮) ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (১২)। উক্ত পদগুলোর জন্য সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

 ৫. পদের নাম: উপসহকারী প্রকৌশলী

পদসংখ্যা: ১৬

বিভাগ ও পদ: সিভিল (৩), মেকানিক্যাল (৫), ইলেকট্রিক্যাল (৩), কম্পিউটার (৪) ও আর্কিটেকচার (১)।

এই পদে সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

 ৬. পদের নাম: সহকারী ব্যবস্থাপক (কারিগরি)

পদসংখ্যা: ১৪

এই পদে সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণিতে এমএসসি ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণিতে এমএসসি ডিগ্রিসহ বিএসসি (সম্মান) দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়। বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

 সাধারণ প্রার্থী ক্ষেত্রে ২০ ডিসেম্বর ২০২৩ তারিখে, বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনি ও ক্ষুদ্র জাতিগোষ্ঠী প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আগ্রহী প্রার্থীদের এ ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। অনলাইনে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ৯ম গ্রেডের পদের জন্য ৬৬৯ টাকা (টেলিটকের সার্ভিস চার্জসহ) ও ১০ম গ্রেডের পদের জন্য ৫৫৭.৫০ টাকা (টেলিটকের সার্ভিস চার্জসহ) টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

 আবেদনের সময়সীমা ২৫ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।


মন্তব্য
জেলার খবর