কোরিওগ্রাফার ও প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ সায়ন্তিকার

Super Admin
১৭ সেপ্টেম্বর ২০২৩

...

কলকাতার নায়িকা সায়ন্তিকা বন্দোপাধ্যায় জায়েদ খানের সাথে সিনেমা শুটিং ছেড়েই ফিরে গেছেন দেশে। তাকে বাজে ভাবে বারবার স্পর্শ করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন। তিনি এই অভিযোগটি তুলেছেন নাচের কোরিওগ্রাফারেরে বিরুদ্ধে।

জায়েদ খানের বিপরীতে 'ছায়াবাজ' সিনেমার গানের শুটিং চলছিল। ডিসেম্বরে আরেকটি সিনেমার কাজ শেষে করে দেশে ফেরার কথা ছিল সায়ন্তিকার। কিন্তু, তিনি তাঁর আগেই ফিরে এসেছেন। তার আগেই এ ঘটনা ঘটে গেল। গানের শুটিং চলাকালীন কোরিওগ্রাফারের বিরুদ্ধে অকারণে বারবার স্পর্শ করার অভিযোগ এনেছেন তিনি। যদিও এই ঘটনা ছবির প্রযোজনা সংস্থার কাছে অজানা। পরিচালক থেকে কেউই কিছু বলেননি।

ভারতীয় এক গণমাধ্যমে নায়িকা বলেন, প্রথমে অন্য এক নৃত্য পরিচালক এসেছিলেন নাচের দৃশ্যে শুটিংয়ের জন্য। কিন্তু সেখানে টাকা-পয়সা নিয়ে সমস্যার কারণে তিনি চলে যান। তারপর মাইকেল নামে এক বাচ্চা ছেলে আসে।

সায়ন্তিকা বলেন, আমি একজন পেশাদার অভিনয়শিল্পী। তাই এ ধরনের কাজ করার কথা ভাবতেই পারি না। সেদিন শুটিং সেটে অনুমতি না নিয়েই মাইকেল আমার হাত ধরে সরাতে যায়। আমি তখন সবার সামনেই তাকে বাধা দেই এবং বলি মুখে বুঝিয়ে বলো। এছাড়া মূল সমস্যার পেছনে আরেকটি কারণ হচ্ছে সিনেমার প্রযোজক। বেশ কিছু টেকনিক্যাল সমস্যা নিয়ে বারবার আমি প্রযোজক মনিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু এ ক্ষেত্রে তার তরফ থেকে কোনো সমাধান পাওয়া যায়নি।

ছবির কোরিওগ্রাফার মাইকেল বলেন, নাচের কারণে কিছু স্টেপ বোঝানোর সময় হঠাৎ করেই সায়ন্তিকার হাত ধরার প্রয়োজন পরে। আর নায়িকা তখন তাকে মুখে বুঝিয়ে দেওয়ার কথা বলেন। কথা না বাড়িয়ে সেভাবেই তাকে বুঝিয়ে দিয়েছি আমি। বিষয়টি নিয়ে তার সঙ্গে কোনো তর্ক-বিতর্কও হয়নি আমার।



মন্তব্য
জেলার খবর