শিক্ষানবিশ সহকারী কমিশনারদের সঙ্গে রাসিক মেয়রের মতবিনিময়

১৭ ফেব্রুয়ারী ২০২১

রাজশাহী সংবাদদাতা

রাজশাহীতে ৬০ জন শিক্ষানবিশ সহকারী কমিশনারের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)’র মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার নগর ভবনের সিটি হলরুমে সহকারী কমিশনারের দায়িত্ব-কর্তব্য সংক্রান্ত অবহিতকরণ সভায় মতবিনিময় করেন। সভায় সভাপতিত্ব করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। 

বিসিএস ৩৮তম ব্যাচের এসব শিক্ষানবিশ সহকারী কমিশনারের যোগদান উপলক্ষ্যে ৫ দিনব্যাপী ওরিয়েন্টশন ট্রেনিংয়ের অংশ হিসেবে সভাটি হয়। সভায় শিক্ষানবিশ সহকারী কমিশনারদের উদ্দেশে মেয়র লিটন বলেন, আপনারা জ্ঞানের সুষ্ঠ প্রয়োগের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে সহযোগিতা করবেন। সর্বদা দেশ ও জনগণের কল্যানে নিয়োজিত থাকবেন। সরকারের সব নির্দেশনা পালন করে জনগণের সেবক হিসেবে দেশের সব উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে অবদান রাখবেন।

 

রাজশাহী মহানগরী সম্পর্কে রাসিক মেয়র জানান,  এই মহানগরী দেশের অন্যান্য নগরীর কাছে অনুকরণীয় নগরী। এই নগরীর সৌন্দর্য্য, পরিচ্ছন্ন ও উন্নয়ন বিষয়ে অন্যান্য সিটি কর্পোরেশন বিভিন্ন তথ্য সংগ্রহ করছে। রাজশাহী মহানগরীতে প্রশস্ত সড়ক ও ফুটপাত সহ সার্বিক উন্নয়ন করা হচ্ছে। রাসিকের সেবা জনগণের দৌরগোড়ায় পৌছে দিতে নতুন বিভাগ ও শাখা খোলা হয়েছে। পরিবেশ উন্নয়নে জিরো সয়েল প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

বক্তব্য দেন- রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ড. আব্দুল মান্নান ও রাসিকের প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, শিক্ষানবীশ সহকারী কমিশনার মোঃ আরিফুল্লাহ খান, সুদিপ্ত দেবনাথ, শারমিন সুলতানা, রাশেদ হুসাইন, মাসুম রেজা প্রমুখ। এসময় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষারসহ রাসিকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে শিক্ষানবিশ সহকারী কমিশনারদের রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ওআইআর/এমকে


মন্তব্য
জেলার খবর