ক্লাব ক্যারিয়ারের ইতি টানলেন টনি ক্রুস

নিজস্ব প্রতিবেদক
০৪ জুন ২০২৪

বর্ণাঢ্য ক্লাব ক্যারিয়ারের ইতি টেনেছেন রিয়াল মাদ্রিদের জার্মান মিডফিল্ডার টনি ক্রুস। ক্যারিয়ারে ষষ্ঠ চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের পর ক্লাব তেকে সরে দাঁড়ালেন ৩৪ বছর বয়সী তারকা ফুটবলার

বিদায় বেলায় ক্রুস বলেছেন, জয়ের মধ্য দিয়েই সবাইকে বিদায় জানাতে চাই আমি। শিরোপা আমার কাছে অবিশ্বাস্য রকম আনন্দের।

এদিকে ক্রুসের জন্য মাদ্রিদের দরজা সবসময়ই উন্মুক্ত থাকবে বলে জানিয়ে দিয়েছেন রিয়াল বস কার্লো আনচেলত্তি। বলেছেন, সিদ্ধান্ত পরিবর্তন করে যদি ক্রুস  ফিরে আসতে চান তবে তাকে  সবসময় স্বাগত জানাবে মাদ্রিদ।

এর আগে গত মাসে ক্লাব ক্যারিয়ার শেষের সাথে ঘরের মাঠে আসন্ন ইউরোর পর আন্তর্জাতিক ফুটবল থেকেও অবসরে যাওয়ার ঘোষনা হঠাৎ করেই দেন ক্রুস।

ক্লাব ক্যারিয়ারে ইতি টানার আগে ষষ্ঠ চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে রিয়াল মাদ্রিদের - গোলের জয়ের ম্যাচটিতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন ক্রুস।  ইউরোপীয়ান কাপ ইতিহাসের সর্বোচ্চ শিরোপা জয়ের রেকর্ড মাদ্রিদ লিজেন্ড পাকো জেনটোর পাশে তার সতীর্থ ডানি কারভাহাল, নাচো লুকা মড্রিচ নাম লিখিয়েছেন।

ক্রুস ক্লাবের একজন লিজেন্ড আখ্যায়িত করে আনচেলত্তি জানান, সে যা করে গেছে, সেটা অবশ্যই সবাই মনে রাখবে। শুধুমাত্র খেলোয়াড় হিসেবে নয়, তার পেশাদারীত্ব, নেতৃত্ব সবার জন্য অনুকরণীয়।

আনচেলত্তি বলেন, সে শীর্ষে থেকেই সব শেষ করেছে। এর থেকে ভাল বিদায় আর হতে পারেনা।  ক্রুস তার সিদ্ধান্ত পরিবর্তন করবে বলেও আশা প্রকাশ করেন মাদ্রিদ বস।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর