কার ম্যাজিক টাচের মুগ্ধতায় বুদ হয়ে থাকেন পরীমণি?

Super Admin
১৯ সেপ্টেম্বর ২০২৩

ছেলের জন্মদিন,  অ্যাওয়ার্ড ফাংশন কিংবা কোনো অনুষ্ঠানে নিজের চোখ ধাঁধানো রুপ আর লুক দিয়ে মুগ্ধ করেন ঢাকাই সিনেমার নায়কা পরীমণি। ইদানিং নিজেকে শাড়িতে সাজিয়ে তুলতে বেশি পছন্দ করছেন এই নায়িকা। আর তার রুপকে কয়েক গুণ বাড়িয়ে তোলে তার গর্জিয়াস মেকাপ লুক। 

এবার এই মেকাপ লুকে জন্য মেকাপ আর্টিস্ট জায়েদ খানের প্রশংসা করলেন পরীমণি। সম্প্রতি সরকারি অনুদানের সিনেমা 'ডোডোর গল্প' তে চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। আর সিনেমা চুক্তিবদ্ধের দিনটি পরীমণির জন্য ছিল বিশেষ দিন। সেই বিশেষ দিনে তাকে বিশেষভাবেই সাজিয়ে তুলেছেন মেকাপ আর্টিস্ট জায়েদ খান।

আর তাই পরীমণি তার ভেরিফাইড ফেসবুক আইডি থেকে একটি পোস্ট করেন। সেখানে তিনি মেকাপ আর্টিস্ট জায়েদ খানকে উদ্দেশ্য করে লেখেন, ডিয়ার Zahid Khan তুমি আমার জীবনের সব থেকে ইম্পর্টেন্ট দিনগুলোতে আমাকে সাজিয়েছো। আমার বিয়ের রিসেপশন , আমার ছেলের প্রথম বার্থডে, আমার গুরুত্বপূর্ণ অনেক ইভেন্ট থেকে শুরু করে এই (তুমি জানো কি দিন ছিলো এটা) দিন টা তেও তোমার হাতেই আমার সাজ দেখ! তোমার মেকওভার এর দক্ষতা নিয়ে আমার আর নতুন করে কিছু বলার নেই ভাই। তুমি একজন ট্রু ম্যাজিশিয়ান ! এতো ভালোবেসে কাজটা করো তুমি ! আমি প্রতিবার তোমার এই ম্যাজিক টাচ এ মুগ্ধতায় বুদ হয়ে থাকি। আনেক আনন্দ নিয়ে বাঁচো ভাই। দোয়া। ❤️

এদিন পরীমণিকে দেখা যায় হালকা আকাশি রংয়ের জর্জেট শাড়িতে। সিগ্ধ রং এর আর গর্জিয়াস সাজে সত্যি অনবধ্য লাগছিল এই নায়িকাকে।


মন্তব্য
জেলার খবর