এবার আর হবে না, বিশ্ব জেনে গেছে: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
১৭ সেপ্টেম্বর ২০২৩

জাতীয় নির্বাচনে ভোট চুরি প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন- ১৪ সালে, ১৮ সালে চুরি করেছে। এখন ২৪ সালের নির্বাচনে চুরি করে পার হওয়ার পাঁয়তারা করছে কিন্তু এবার আর হবে না। কারণ বিশ্ব জেনে গেছে গত দুটি নির্বাচনে ভোট চুরি হয়েছে, দেশের মানুষ ভোট দিতে পারেনি। নিজের ভোটের অধিকার আর চুরি করতে দেবে না এ দেশের জনগণ।

রোববার (১৭ সেপ্টেম্বর) বগুড়া সদরের এরুলিয়া হাটখোলায় পথসভায় এসব কথা বলেন। বগুড়া থেকে রাজশাহী দলের রোড মার্চ কর্মসূচির উদ্বোধন করা হয় এ সভা থেকে। ভোটাধিকার প্রতিষ্ঠার এক দফা দাবিতে যুবদল, স্বেচ্ছাসেবক দল ছাত্রদল রোড মার্চের আয়োজন করে।

মির্জা ফখরুল তার বক্তব্যে দ্রব্যমূল্য নিয়েও সরকারের কড়া সমালোচনা করেন। বলেন, চাল,ডাল,তেল- সবকিছুর দাম আকাশচুম্বী। বিদ্যুতের, তেলের দাম তিন-চারবার করে বাড়ে। দ্রব্যমূল্যের আকাশচুম্বী দামের দিকে সরকারের কোনো খেয়াল নেই। বলে দাম ফিক্সড করে দিয়েছি। চুরি করো আর বলো দাম ফিক্সড করেছি। দাম ফিক্সড করলেই কি দাম কমানো যায়?

ভোটের অধিকার কেড়ে নিতে সবাইকে রাজপথে রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে মির্জা ফখরুল বলেন, ভোট চোরদের আর ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। যে কোনো মূল্যে অবৈধ এ সরকারকে ক্ষমতায় থেকে টেনে নামাতে হবে।

 

বিডি/আরডি/এমকে

 


মন্তব্য
জেলার খবর