দ্রাবিড়কে রাজি করানোর চেষ্টা করেছিলেন রোহিত

নিজস্ব প্রতিবেদক
০৫ জুন ২০২৪

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে নিজের ক্যারিয়ারের ভারত অধ্যায়ের ইতি টানছেন কোচ রাহুল দ্রাবিড়। দ্রাবিড় নিজেও সেটা জানিয়েছেন। বলেছেন, ম্যান ইন ব্লুদের কোচ হিসেবে আর থাকছেন না তিনি। 

এদিকে তাকে থেকে যাওয়ার জন্য রাজি করানোর চেষ্টা করেছিলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে নামার আগে মঙ্গলবার সংবাদ সম্মেলনে বিষয়টি জানান রোহিত নিজেই। এ সংবাদ সম্মেলনে একটা লম্বা সময় নিয়ে রাহুল প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

রোহিত শর্মা জানালেন, অনেক বার তিনি  দ্রাবিড়কে থাকতে অনুরোধ করলেও কোচ রাজি হননি।  তার নিজের অনেক বিষয় রয়েছে, যেগুলোর খেয়াল রাখতেই হবে।

ব্যক্তিগত ভাবে রোহিত নিজে দ্রাবিড়ের সঙ্গে সময়টা উপভোগ করেছেন উল্লেখ করে রোহিত আরও বলেন, আমি নিশ্চিত বাকিরাও একই কথা বলবে। দারুণ লেগেছে তার সঙ্গে কাজ করে।

ভারত দলে দ্রাবিড়ের অধিনায়কত্বেই অভিষেক হয়েছিল রোহিতের। কথা বললেন সেই সময় নিয়েও। জানান, আয়ারল্যান্ডে অভিষেক হওয়ার সময় আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম অধিনায়ক ছিলেন তিনি। টেস্ট দলে আসার সময়ও তাকে নিজের চোখে খেলতে দেখেছি। কঠিন পরিস্থিতিতেও দারুণ ব্যাটিং করে দলকে বিপদের হাত থেকে রক্ষা করাই তার বৈশিষ্ট্য ছিল। আমাদের সবার কাছে আদর্শ তিনি-যোগ করেন রোহিত।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর