প্রস্তুতি ক্যাম্পে নাম নেই সাকিবের

নিজস্ব প্রতিবেদক
২৪ এপ্রিল ২০২৪

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করা হয়েছ বাংলাদেশের। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এ ক্যাম্প শুরু হবে ২৬ এপ্রিল। এ ক্যাম্পে নাম নেই অলরাউন্ডার সাবিক আল হাসানের। সাকিব না থাকলেও ক্যাম্পের দলে ডাক পেয়েছেন পারভেজ হোসেন ইমন, তানভির ইসলামের মোহাম্মদ সাইফউদ্দিনের মতো ক্রিকেটার। তবে সাকিব কেন নেই সেটা জানা যায়নি।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপে প্রস্তুতি ক্যাম্পের বিষয়টি জানানো হয়েছে। ক্যাম্প শেষে জিম্বাবুয়ে সিরিজের জন্য চূড়ান্ত ঘোষণা করা হবে।

জিম্বাবুয়ের এবারের সফরে টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি দুটি টেস্ট খেলার কথা ছিল। কিন্তু বিশ্বকাপের কারণে  টেস্ট সিরিজটি স্থগিত করেছে দুই দলের বোর্ড। যদিও পরে সুবিধা মতো সময়ে টেস্ট সিরিজ হবে বলে জানা গেছে।

প্রস্তুতি ক্যাম্পে বাংলাদেশ  স্কোয়াড- নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন এবং সৌম্য সরকার।

 

বিডি২৪অনলাইন/এস/এমকে


মন্তব্য
জেলার খবর