ফেরদৌসকে নিজ হাতের রান্না খাওয়ালেন মৌসুমী

নিজস্ব প্রতিবেদক
২৩ এপ্রিল ২০২৪

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়ক ও নায়িকা হলেও ফেরদৌস আহমেদ ও মৌসুমী। চলচ্চিত্রে এক সঙ্গে কাজ করে যেমন অনেক সিনেমা উপহার দিয়েছেন। তেমনি চলচ্চিত্রের বাইরের সমাজে তারা বেল ভালো বন্ধু।

মৌসুমী দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। অন্যদিকে কয়েকদিন আগে সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গেছেন ফেরদৌস আহমেদ। সেখানেই মৌসুমীর সঙ্গে দেখা হয় সহকর্মী ও বন্ধু ফেরদৌসের।

সেখানে পাওয়া মৌসুমীর নিমন্ত্রণে তার নিউইয়র্কে আইল্যান্ডের বাসায় যান ফেরদৌস।  সেখানে আড্ডা ও খাওয়া-দাওয়া  নিয়ে দুই ঘণ্টারও বেশি সময় কাটে তাদের। সেই সময়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ফেরদৌস

ফেরদৌস লেখেন, মৌসুমী আমার প্রিয় মানুষ, প্রিয় নায়িকা, প্রিয় বন্ধু। প্রিয় সহকর্মী এবং বিভিন্ন দিক দিয়ে আমার ভীষণ কাছের একজন।

অনেক দিন পর সেই মানুষটার সাথে দেখা নিউইয়র্কে উল্লেখ করে ফেরদৌস আরও লেখেন, কি যে ভালো লেগেছে, কি যে অসাধারণ সময় কেটেছে লিখে বুঝাতে পারবো না।

স্টাটাসে ফেরদৌস জানিয়েছেন, মৌসুমী নিজ হাতে রান্না করেছে। ফাইজা এবং আন্টি পরিবেশন করেছে, তারপর গল্প আড্ডা।

তিনি বলেন, আমার নতুন জীবন নিয়ে মৌসুমীর কত কথা, কত প্রশ্ন, কত আগ্রহ। গাড়িতে উঠে অনেক দূর এগিয়ে পেছনে ফিরে তাকিয়ে দেখি- প্রচণ্ড শীত উপেক্ষা করে এখন তাকিয়ে আছে।

ফেরদৌস তার স্টাটাসে আরও লেখেন, ‘ সম্পর্কগুলো অটুট, বন্ধনগুলো দৃঢ়; স্মৃতিগুলো অমলিন। মৌসুমী ভালো থাকুক মন থেকে এটাই তিনি চান বলে উল্লেখ করেছেন স্ট্যাটাসে।

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর