পরিণীতি ও প্রিয়াঙ্কার সম্পর্কে ফাটল!

নিজস্ব প্রতিবেদক
১৭ এপ্রিল ২০২৪

পারিবারিক অনুষ্ঠানে প্রিয়াঙ্কা উপস্থিত থাকলে সেখানে দেখা যাচ্ছে না পরিণীতিকে। আবার এর উল্টোটাও ঘটছে। পরিণীতি থাকলে সেখানে থাকছে না প্রিয়াঙ্কা। সম্প্রতি দুই বিয়ের অনুষ্ঠানে এমনটা দেখা যাওয়া মিডিয়া পাড়ায় আলোচনা চলছে, তাদের সম্পর্ক নিয়ে। অনেকেই মনে করছেন এ দুই বোনের সম্পর্কে ফাটল ধরেছে। পরিণীতিকে নাকি এড়িয়ে চলছেন প্রিয়াঙ্কা।

গত সেপ্টেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি। চোপড়া পরিবারের সব সদস্য বিয়ের সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কিন্তু সেখানে ছিলেন না প্রিয়াঙ্কা। যদিও প্রিয়াঙ্কার না থাকার কারণ কাজের ব্যস্ততা, এটা জানিয়ে দেন তাদের মা মধু চোপড়া। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলে পরিণীতিকে সমাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আত্মীয়তা সেরেছিলেন তিনি।

বিয়ের পর বিদেশে গিয়ে পাকাপাকিভাবে থাকা শুরু করলেও  পরিবারের সদস্যসহ খালাতো, মামাতো কিংবা ফুফাতো ভাইবোনদের সঙ্গেও সুসম্পর্ক বজায় রয়েছে প্রিয়াঙ্কার।

এদিকে গত এপ্রিল মাসের শুরুতে প্রেমিকা নীলম উপাধ্যায়ের সঙ্গে আংটি বদলে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া। এ অনুষ্ঠানে প্রিয়াঙ্কার অন্য কাজিন মন্নরা চোপড়া থাকলেও ছিলেন না পরিণীতি।

শোনা যায়, সম্প্রতি প্রিয়ঙ্কা যখন ভারতে এসেছিলেন, তখন নাকি পরিণীতির সঙ্গে দেখাও করেননি। বিয়ের অনুষ্ঠানেও না আসায় প্রিয়াঙ্কার উপর অভিমান করেন পরিণীতি।

 

বিডি২৪অনলাইন/ই/এমকে


মন্তব্য
জেলার খবর