নাতনি আরাধ্যার জন্মদিনে শুভেচ্ছা জানায়নি অমিতাভ!

Super Admin
১৮ নভেম্বর ২০২৩

বলিউডের বচ্চন পারিবারিক কোন্দল দিন দিন যেন প্রকাশ্যে আসছে? ঐশ্বরিয়া রায়ের মেয়ে  আরাধ্যার জন্মদিনে সমাজ মাধ্যমে শুভেচ্ছাটুকুও পাঠাননি দাদু অমিতাভ বাচ্চান।

বাচ্চন পরিবারে ফাটল ধরা নিয়ে বলিপাড়ায় গুঞ্জণ চলছে গত কয়েক মাস ধরে। মূলত ঐশ্বরিয়া রায় বাচ্চানের সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে পরিবারের। এই গুঞ্জণের কারণও আছে, চলতি মাসের প্রথম দিকে নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী। 

আবার ১ নভেম্বর তার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বাচ্চন বা বাচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। স্রেফ মেয়ে আরাধ্যা ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিনটি উদ্‌যাপন করেছিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে যেন দায়সারাভাবেই শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিষেক। পরিবারের অন্য সদস্যরা তো সেটুকুও করেনি। এ বার নাতনি আরাধ্যার জন্যেও সেই একই ব্যবহার বাচ্চন পরিবারের! তবে কি গুঞ্জণই সত্যি!

১৩-এ পা দিল অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্যা। মেয়েই জীবনের সব থেকে বড় উপহার, সমাজমাধ্যমের পাতায় লেখেন ঐশ্বরিয়া। মেয়েকেই পৃথিবীতে সব থেকে বেশি ভালবাসেন, জনিয়েছেন অভিষেকও। কিন্তু আরাধ্যার বাবা-মা ছাড়া বাকিরা একেবারে চুপ। অন্তত তাদের সোস্যাল হ্যান্ডেলিং দেখে তা-ই মনে হচ্ছে।

নাতনি এমনিতে দাদুর বেশ প্রিয় পাত্রী। এর আগে জন্মদিনে তিনি আরাধ্যাকে নানা নামীদামি উপহারে ভরিয়েছেন দাদু অমিতাভ। 


মন্তব্য
জেলার খবর