নববর্ষের উৎসবে উচ্ছ্বাসে মেতেছিলেন পীরগঞ্জ পৌরসভার মেয়র শামীম

নিজস্ব প্রতিবেদক
১৪ এপ্রিল ২০২৪

সারা দেশে বর্ণিল আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে রোববার (১৪ এপ্রিল)। নববর্ষ ঘিরে নানা আয়োজন ছিল রংপুরের পীরগঞ্জ উপজেলায়।

এ উপজেলার পহেলা বৈশাখের বর্ণিল আয়োজনে উচ্ছ্বাসে মেতেছিলেন পীরগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএসএম তাজিমুল ইসলাম শামীম।

সাংগঠনিক ও দাপ্তরিক নানা ব্যস্ততার মধ্যেও এদিন নানা শ্রেণী ও পেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।


উপজেলা প্রশাসন আয়োজিত বর্ষবরণের অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গকে শ্রদ্ধাভরে স্মরণ করে তাঁদের অবদানের কথা উল্লেখ করেন।

সেই সঙ্গে স্থানীয় এমপি ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ, পৌর পরিষদের পক্ষ থেকে নববর্ষের শুভেচ্ছা জানান সবাইকে।

পীরগঞ্জ স্মার্ট পৌরসভার কারিগর ও সফল মেয়র শামীম আদিবাসী জনগোষ্ঠীর বর্ষবরণের অনুষ্ঠানে অংশ নেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে বের হওয়া মঙ্গল শোভা যাত্রায় তাঁকে দেখা গেছে এদিন।

প্রসঙ্গত, এএসএম তাজিমুল ইসলাম শামীম পীরগঞ্জ পৌরসভার পরপর দু’বারের নির্বাচিত মেয়র। তিনি মেয়র নির্বাচিত হওয়ার পর থেকেই এ পৌরসভার উন্নয়নে আমুল পরিবর্তন হয়েছে। পীরগঞ্জ পৌরসভা দেশের প্রথম স্মার্ট পৌরসভার সুনাম অর্জন করে তার আমলেই। তিনি পৌরবাসীকে পৌরসভা প্রদত্ত সব সুযোগ-সুবিধা নিশ্চিতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আবার পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগকে সাংগঠিকভাবে আগলে রেখেছেন।  

 

বিডি২৪অনলাইন/সি/এমকে


মন্তব্য
জেলার খবর