গয়েশ্বরকে ‘জামাই আদরে’ আপ্যায়ন!

নিজস্ব প্রতিবেদক
২৯ জুলাই ২০২৩

 

 বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে অবস্থান কর্মসূচিতে পেটানোর পরে ‘জামাই আদরে’ আপ্যায়ন করেছে ডিবি পুলিশ। তার আপ্যায়ন সংক্রান্ত একটা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে মিশ্র পতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

ছবিতে দেখা যায়, ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে একই টেবিলে বসে গয়েশ্বর চন্দ্র রায় খাবার খাচ্ছেন। তার সামনে ফলসহ নানা খাবার রয়েছে।

শনিবার রাজধানীর নয়া বাজারে অবস্থান কর্মসূচিতে সংঘর্ষ চলাকালে আক্রান্ত হন বর্ষীয়ান এ নেতা। সাংবাদিকদের ক্যামেরায় ধরা ছবিতে লাঠি হাতে তার দিকে উদ্ধত হতে দেখা যায় পুলিশকে।



সেখানে আহত গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করে বংশাল থানা পুলিশ। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে এরপর নেওয়া হয় ডিবি কার্যালয়ে।

ডিবি প্রধান হারুন অর রশীদ সাংবাদিকদের বলেছেন, বিএনপি কর্মীদের ছোড়া ইটপাটকেলে গয়েশ্বর জখম হয়েছেন। তার মাথায় আঘাত ছিল। তাকে ডিবিতে নেওয়া হয়। তিনি জানান, গয়েশ্বর চন্দ্র রায়কে নিয়ে দুপুরের খাবার খেয়েছি আমরা। এরপর তাকে নিরাপদে নামিয়ে দিয়ে এসেছি তার বাসায়।

গয়েশ্বর চন্দ্র রায় সাংবাদিকদের বলেন, সংঘর্ষের সময় মাথা ফেঁটে রক্তাক্ত হয়ে পড়েছিলাম। তখন আমার কোমর থেকে নিচ পর্যন্ত বেধড়ক পিটিয়েছে পুলিশ।

 

বিডি/আর/এমকে


মন্তব্য
জেলার খবর