ঢাকা - ফেব্রুয়ারি ০২, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

ক্যালিফোর্নিয়ায় আবারো বন্দুকযুদ্ধ, নিহত ৭

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক
জানুয়ারি ২৪, ২০২৩ ১৪:৩৫
১৬৬ বার পঠিত

উপকূলীয় উত্তর ক্যালিফোর্নিয়ার শহর হাফ মুন বের দুটি স্থানে বন্দুকযুদ্ধে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে পুলিশের পার্কিং লট থেকে গ্রেফতার করেছে। তিনি আত্মসমর্পনের জন্য গিয়েছিল বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা। খবর রয়টার্সের।

গত শনিবার দক্ষিণ ক্যালিফোর্নিয়ার মন্টেরি পার্ক শহরে বন্দুকধারীর হামলায় ১১ জন নিহত হয়েছেন। এরপর সোমবার সান ফ্রান্সিসকো থেকে প্রায় ৩০ মাইল (৫০ কিলোমিটার) দক্ষিণে হাফ মুন বে-তে একই ধরনের ঘটনা ঘটলো।

ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউজম জানান, মন্টেরি পার্কের হামলায় হতাহতদের দেখতে তিনি যখন হাসপাতালে যান, তখন তাকে হাফ মুন বে-তে গুলি চালানোর কথা জানানো হয়েছিল। এক টুইট বার্তায় তিনি বলেন, ট্র্যাজেডির পর ট্র্যাজেডি।

সান মাতেও কাউন্টির শেরিফ ক্রিস্টিনা কর্পাস সন্দেহভাজন ব্যক্তিকে চুনলি ঝাও (৬৭) হিসেবে শনাক্ত করেছেন। তিনি জানান, যেখানে গোলাগুলি হয়েছে , সেখানে কোনো একটি স্থানে তিনি কাজ করতেন।

সান মাতেও কাউন্টির তত্ত্বাবধায়ক রে মুলার সাংবাদিকদের বলেছেন, ‘আজ রাতে খামারের শ্রমিকরা ক্ষতিগ্রস্ত হয়েছেন। ঘটনাস্থলে শিশুরাও ছিল। আমাদের জাতির জন্য এটি সত্যিই একটি হৃদয়বিদারক ঘটনা। আমাদের উপর কয়েক সপ্তাহ ধরে চাপের পরিমাণ সত্যিই অনেক বেশি।’



মন্তব্য