ঢাকা - ফেব্রুয়ারি ০৩, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

পঞ্চগড়ে পুনাক মেলায় চলছে জুয়া আর আপত্তিকর নৃত্য!

বাংলাদেশ২৪অনলাইন
জানুয়ারি ২২, ২০২৩ ২০:৪৫
৩১ বার পঠিত

মো.সম্রাট হোসাইন, পঞ্চগড়:

পঞ্চগড় জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজনে পুনাক শিল্পপণ্য মেলায় জুয়া ও আপত্তিকর নৃত্য চলছে। প্রবেশ টিকিট দিয়ে র‌্যাফেল ড্রয়ের বিপরীতে পুরস্কার দেওয়ার নামে জুয়া আর চিত্তবিনোদনের জন্য সার্কাসের নামে চলছে আপত্তিকর নৃত্য। এ আয়োজনে অংশ নেওয়া শিক্ষার্থী, ব্যবসায়ীসহ সাধারণ মানুষ এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাছাড়া শহরের প্রবেশপথে মেলাটির আয়োজন করায় যানজটে ভোগান্তির শিকার হচ্ছেন পথচারীরা আর উচ্চ শব্দে গান বাজনায় বিরক্ত হচ্ছেন স্থানীয়রাও।

বিভিন্ন এলাকা থেকে আসা সায়েদ,মতিয়ার,আজাদ,সোহেলসহ একাধিক প্রত্যক্ষদর্শী জানান, শিল্প পণ্যের মেলার কথা বলা হলেও মুলত চালানো হচ্ছে জমজমাট র‌্যাফেল-ড্র, অশ্লীল নৃত্য। মেলায় সরেজমিন দেখা যায়, প্রবেশ টিকিটের মূল্য ২০ টাকা হলেও বাচ্চাদের নাগরদোল ৩০, নৌকায় উঠানো ৩০ টাকা, মেডি গোড়া ৩০,সুপার চেয়ার ৩০,ডরিমন ট্রেন ৫০, স্লিপার জ্যাম্পিং ৭০,ওয়াটার রোলার ৭০, ওয়াটার বোট ৭০ টাকা নির্ধারণ করা হয়েছে। হস্ত ও কুঠির শিল্পসহ হরেক রকমের দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানে অতিরিক্ত মূল্য নির্ধারণ করা হয়েছে বলে অভিযোগ ক্রেতাদের। প্রবেশ টিকিট বিক্রি হচ্ছে ২০ টাকা। টিকিটের ওপর র‌্যাফেল ড্র ঘোষণ করা হয়েছে। পুরস্কারের কথা বলা হচ্ছে মোটরসাইকেলসহ বিভিন্ন পণ্যের।

গলেহার আলম, বলরাম বাজারের মতিয়ার জানান, মেলা দেখতে এসে মোটরসাইকেল পুরস্কারের আশায় দশটা করে টিকিট কিনে কিছুই পাইনি।

ধাক্কামারা এলাকার খুরশিদা জাহান ছেলে-মেয়েসহ চারজন মেলায় প্রবেশ করেন। তিনি দাবী করেন, অতিরিক্ত অর্থ নেওয়া হচ্ছে ডরিমন ট্রেন,স্লিপার জাম্পিং,ওয়াটার রোলার, ওয়াটার বোট উঠা বাবদ।এ ছাড়াও সার্কাস দেখতে গিয়ে অশ্লীল নৃত্য দেখায় বের হয়ে আসতে হয় তাদের।

রাজশাহী সিল্ক এন্ড বেনারশি জামদানি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির পক্ষে শাহআলম দিপু এ বিষয়ে কোন সদুত্তর দিতে পারেননি। পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এমকে



মন্তব্য