ঢাকা - ফেব্রুয়ারি ০৩, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

ব্রাজিলের বিদায়ে যা বললেন মৌসুমী

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক
ডিসেম্বর ১০, ২০২২ ১০:৩৮
৪০ বার পঠিত

ছোটবেলা থেকেই ফুটবল খেলা পছন্দ করেন চিত্র নায়িকা মৌসুমী। সিনেমায় কাজ শুরুর পর শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও সময় করে খেলা দেখতেন। এবার নিজের প্রিয় দলের কথা জানালেন এ নায়িকা।

মৌসুমী বলেন, আমার প্রিয় দল ব্রাজিল। ছোটবেলা থেকেই আমি দলটিকে সমর্থন করি। শুধু আমি একা নই, আমার পরিবারের অন্য সদস্যরাও ব্রাজিলের সাপোর্টার। আমরা ফুটবল বিশ্বকাপ এলে নিয়মিত সবাই মিলে খেলা উপভোগ করি। এবারো তার ব্যতিক্রম নয়। এবারের বিশ্বকাপটি অঘটনের বিশ্বকাপও বটে! কারণ যে দলগুলো অতীতে ভালো খেলেছিল, এখন তাদের নিয়ে প্রেডিকশন করা যাচ্ছে না। নন ফেভারিট দলগুলো বেশি ভালো করছে এবার।

প্রথম রাউন্ডে ব্রাজিল ক্যামেরুনের সঙ্গে হরে। তবে দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোলে হারায় দলটি। কিন্তু ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিল ব্রাজিল। তবে ব্রাজিল এবার বিশ্বকাপ নিবে বলে মৌসুমীর প্রত্যাশা ছিল। তবে খেলাকে খেলা হিসেবেই দেখা উচিত বলে মনে করেন তিনি। তিনি বলেছেন, যারা ফুটবল বিশ্বকাপের খেলা উপভোগ করছেন তাদের কাছে আমার অনুরোধ, খেলা বিনোদনের একটি মাধ্যম। খেলাকে খেলা হিসেবে নেয়াই ভালো। একে-অপরের সঙ্গে বিবাদে জড়ানো উচিত নয়। এটিকে উপলক্ষ করে কেউ যেন বিবাদে না জড়ান। এবার গণমাধ্যমে কিছু খবর আমাদের কষ্ট দিচ্ছে। খেলা নিয়ে তর্কবিতর্ক চাই না। যে দল ভালো খেলবে, সে দল বিজয়ী হবে- এটাই স্বাভাবিক।



মন্তব্য