ঢাকা - ফেব্রুয়ারি ০২, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

“তোমাকে কত ভালোবাসি, ভাবতেও পারবে না”

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক
ডিসেম্বর ১০, ২০২২ ০৯:৫৯
৩৭ বার পঠিত

সকালের নরম রোদ এসে পড়ছে বিছানায়। জানলার বাইরে পাহাড়ি উপত্যকা। পরস্পরকে জড়িয়ে শুয়ে আছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। রাত ফুরোলেও তারা যেন সমাহিত প্রেমে। ওঠার তাড়া নেই। আলস্যে ভরা দিন। শুধুই ভালোবাসায় ভোলাবেন পরস্পরকে, বিবাহবার্ষিকীতে এমনই প্রতিশ্রুতি দম্পতির।

শুক্রবার বিয়ের ছবি ছাড়াও এমন একটি সেই ছবি পোস্ট করেন ভিকি। জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে এমনভাবেই কাটিয়ে দিতে চান অভিনেতা। স্ত্রীর উদ্দেশে লিখলেন, “সময় বয়ে যায়। কিন্তু তোমার সঙ্গে সময় কাটানো জাদুর দুনিয়ায় থাকার মতো। আমাদের প্রথম বিবাহবার্ষিকী শুভ হোক। তোমাকে কত ভালোবাসি, ভাবতেও পারবে না!”

এর আগেও বহু সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ হয় না। তিনি এসে জীবন বদলে দিয়েছেন অভিনেতার। ক্যাটরিনাও ভিকিকে পেয়ে সুখী। তাদের দাম্পত্য বলিউডে অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

২০২১ সালের ডিসেম্বরে রূপকথার মতো বিয়ে হয়েছিল ভিকি-ক্যাটের। বিয়ের ঠিক আগে পর্যন্ত দু’জনে নিজেদের সম্পর্কের বিষয়ে একটাও কথা বলেননি। বিয়েতেও ছিল কড়া নিরাপত্তা। দেখতে দেখতে একটা বছর পার। ভিকি-ক্যাটের প্রথম বিবাহবার্ষিকী। দিন কয়েক আগেই জানা যায়, এ বিশেষ দিনটি উদ্‌যাপন করতে আগেভাগেই পাহাড়ে চলে যান তারকা দম্পতি।



মন্তব্য