ঢাকা - ফেব্রুয়ারি ০২, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

শুরু থেকে শেষ পর্যন্ত মেসি জাদু দেখেছেন সবাই: জাহিদ হাসান

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক
ডিসেম্বর ০৬, ২০২২ ১৪:১৯
৩২ বার পঠিত

ফুটবল বিশ্বকাপের উত্তাপ সর্বত্র। সাধারণ মানুষের পাশাপাশি পিছিয়ে নেই তারকারাও। জনপ্রিয় নাট্যাভিনেতা জাহিদ হাসানও পিছিয়ে এ থেকে। জানালেন নিজের প্রিয় দল ও ফুটবলারের নাম। তার প্রিয় দল আর্জেন্টিনা। আর প্রিয় ফুটবলার মেসি। এবারের বিশ্বকাপে ট্রফি মেসির হাতেই উঠবে বলে মনে করেন তিনি।

তিনি বলেন, “বিশ্বকাপে যে দলগুলো অংশ নেয় তার প্রতিটিই ভালো খেলে। তাই কাউকে দূর্বল ভাবার সুযোগ নেই। এরইমধ্যে কিন্তু জাপান ও দক্ষিণ কোরিয়া সেটা প্রমাণ করেছে। আমার প্রিয় দল হলো আর্জেন্টিনা। এ দলটির বড় গুণ হচ্ছে, হোঁচট খেলে আবার কীভাবে ঘুরে দাঁড়াতে হয় তা ভালো করে জানে। এটা শুধু চলতি ফুটবল বিশ্বকাপেই নয়, বিগত বিশ্বকাপগুলোতেও দেখেছি। হেরে যাওয়ার পর ঘুরে দাঁড়ানোর অভ্যাস আর্জেন্টিনার আছে বলে দলটি কোনো খেলাকে চাপ মনে করে না। নিজেদের সেরাটা দিয়েই আর্জেন্টিনা নক আউট পর্বে জায়গা করেছে এবং জিতে কোয়ার্টার ফাইনালে উঠেছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অসাধারণ ম্যাচ খেলেছে লিওনেল মেসি। শুরু থেকে শেষ পর্যন্ত মেসি জাদু দেখেছেন সবাই।

তিনি আরো বলেন, “আমার বিশ্বাস মেসির হাতেই এবারের বিশ্বকাপটা উঠবে। তবে এবারের বিশ্বকাপে প্রায় প্রতিটি ম্যাচ বেশ উপভোগ্য হচ্ছে। অনেক অঘটনও দেখতে পাচ্ছি। আসলে কোনো দলকেই ছোট করে দেখার সুযোগ নেই এই বিশ্ব আসরে।”



মন্তব্য