ঢাকা - ফেব্রুয়ারি ০২, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

১০ ডিসেম্বর পাহারায় থাকবে আ.লীগের নেতাকর্মীরা: ওবায়দুল কাদের

বাংলাদেশ২৪অনলাইন
ডিসেম্বর ০৫, ২০২২ ১৯:৫২
৪০ বার পঠিত

১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া-মহল্লায় আওয়ামী লীগের নেতাকর্মীরা পাহারায় থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (৫ ডিসেম্বর) নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন। স্থানীয় শহীদ ভুলু স্টেডিয়ামে সম্মেলন হয়।

ওবায়দুল কাদের বলেন, ১০ ডিসেম্বর বিএনপি নাকি রাজপথ ও ঢাকা দখল করবে। সমাবেশে তারা আগুন-লাঠি নিয়ে আসবে। এ জন্য পার্টি অফিসে সমাবেশ করতে চায়, বিশাল সোহরাওয়ার্দী উদ্যানকে ফখরুল সাহেব বলেন ‘খাঁচা’। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি বিআরটিসির বাস পুড়িয়েছে। এর মধ্যে ঢাকা-সিলেট মহাসড়কে রাতের অন্ধকারে শেখ হাসিনার ভিত্তিপ্রস্তর পুড়িয়েছে।

জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম সম্মেলনে সভাপতিত্ব করেন। আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

এমকে



মন্তব্য