ঢাকা - ফেব্রুয়ারি ০৩, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

তিন স্বামী নিয়ে সুখের সংসার হলিউড অভিনেত্রীর

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক
ডিসেম্বর ০৫, ২০২২ ১৬:৩৬
৪৪ বার পঠিত

স্বামীর একাধিক স্ত্রী থাকার খবর শোনা গেলেও স্ত্রীর একাধিক স্বামীর খবর বিরল। তবে তিন স্বামী নিয়ে বহাল তবিয়তে আছেন হলিউড অভিনেত্রী কেট হাডসন। তিন সন্তানের সাথে আছে তিন সন্তানও। সবাইকে নিয়ে তার সুখের সংসার বলে জানালেন এ অভিনেত্রী। বিষয়টিকে একটি যৌথ পরিবারের মতোই দেখেন তিনি।

কেট বলেন, ‘প্রেমই আসল বন্ধন। সব সময় ভালোবাসা খুঁজেছেন যেমন, ভালোবাসায় ভরিয়েও দিতে চেয়েছেন। আর প্রতিটি সম্পর্কের ক্ষেত্রেই কাজ করেছে সেই রসায়ন।

‘হাউ টু লুজ় আ গাই ইন টেন ডেজ’-এর অভিনেত্রী আরো বলেন, “বাইরে থেকে দেখলে অস্বাভাবিক ঠেকতে পারে, কিন্তু আমরা দারুণ আছি। তিন সন্তান এবং তাদের তিনজন আলাদা বাবাকে নিয়ে যে পরিবার (ইউনিট) আমি গড়ে তুলেছি, তার ভিত খুব মজবুত। এতে আমাদের কোনো অসুবিধা হচ্ছে না।”

তিন সন্তানের মধ্যে বড় সন্তানের বয়স রাইডার। তার বয়স ১৮ বছর। সাবেক স্বামী ক্রিস রবিনসনের সন্তান সে। দ্বিতীয় সন্তান মেয়ে। নাম বিংহম। তার বয়স ১১ বছর। বিংহমের বাবা কেটের প্রাক্তন স্বামী ম্যাট বেলামির। ৪ বছরের রানি রোজের জন্ম কেটের বর্তমান স্বামী ড্যানি ফুজিকাওয়ার সাথেই।

ভালবাসাকে নানাদিক দিয়ে ঘুরিয়ে-ফিরিয়ে উপভোগ করেছেন বলে জানালেন তিনি। গতানুগতিক ভালোবাসা ভালো লাগে না তার। তাই তো এমন পরিবার গড়ে তুলেছেন। জীবনকে সাজিয়েছেন নিজের খেয়াল খুশি মতো। “আমার লক্ষ্য ভালবাসা পাওয়া এবং দেওয়া।” যোগ করে কেট।



মন্তব্য