ঢাকা - ফেব্রুয়ারি ০২, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

হামলা চালালে পাল্টা হামলা হবে: ওবায়দুল কাদের

বাংলাদেশ২৪অনলাইন
নভেম্বর ২৯, ২০২২ ১৯:২৬
৪৪ বার পঠিত

বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা চালালে জনগণকে সঙ্গে নিয়ে পাল্টা হামলা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকালে নেত্রকোনার মোক্তারপাড়া মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ কথা বলেন। তার দলের নেতাকর্মীদের সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড বেশি বেশি করে জনগণের সামনে তুলে ধরতে এ সময় আহ্বান জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতারা তাদের কয়েকটি সমাবেশে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে টেনেহিঁচড়ে নামানোর হুমকি দিচ্ছে। তাই এ মুহূর্তে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে, কারণ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কেউ আওয়ামী লীগকে নির্বাচনে পরাজিত করতে পারবে না।

ওবায়দুল কাদের বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। নির্বাচনকালে শেখ হাসিনার সরকার রুটিন মাফিক দায়িত্ব পালন করবে। এ সরকারের অধীনেই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে ইনশাআল্লাহ।

সম্মেলনে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান সভাপতিত্ব করেন। আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

এমকে



মন্তব্য