ঢাকা - ডিসেম্বর ০৬, ২০২২ : ২২ অগ্রহায়ণ, ১৪২৯

বগুড়ায় পুলিশকে মারধর, নারীসহ গ্রেফতার ৬

বাংলাদেশ২৪অনলাইন
নভেম্বর ২৩, ২০২২ ২০:১১
৪৭ বার পঠিত

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার করার সময় মারধরের শিকার হয়েছে থানা পুলিশের দুই উপসহকারি পুলিশ পরিদর্শ (এএসআই) মুকিম উজজামান (নিরস্ত্র) ও হাবিবুর রহমান। ঘটনাটি মঙ্গলবার (২২ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে খানপুর গ্রামে ঘটে। এদিকে এ ঘটনায় সরকারি কাজে বাঁধা ও পুলিশকে মারধর করার অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে।

আহত এএসআইদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- খানগ্রামের আহাম্মদ আলী, মোহর আলী, মোহাম্মদ আলী, আব্দুর রশিদ, বুলি খাতুন, আকলিমা খাতুন, রেজাউল করিম।

থানা সূত্রে জানা যায়, ঘটনার আগে এএসআই মুকিম উজ্জামান ও হাবিবুর রহমান নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আহাম্মদ আলীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। এ সময় আসামীর চিৎকারে তার পরিবারের লোকজন লাঠি সোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। একই সঙ্গে আহাম্মদ আলীকে পুলিশে কাছে থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। খবর পয়ে পুলিশের অতিরিক্ত ফোর্স যায় ঘটনাস্থলে। তারা আহত দুই এএসআইকে উদ্ধার ও ওই ৬ জনকে আটক করে। শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) লাল মিয়া বলেন, গ্রেফতার ৬জনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

দীপক কুমার সরকার/এমকে



মন্তব্য