ঢাকা - ফেব্রুয়ারি ০২, ২০২৩ : ২০ মাঘ, ১৪২৯

ইসির কাছে নিবন্ধন চেয়েছে নতুন দল বিডিপি

বাংলাদেশ২৪অনলাইন ডেস্ক
অক্টোবর ২৬, ২০২২ ১৭:০৮
১৪২ বার পঠিত

রাজনৈতিক দল হিসেবে নিবন্ধনের জন্য নির্বাচন কমিশনের (ইসি) কাছে আবেদন করছে বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি। বুধবার (২৬ অক্টোবর) দলটির জেনারেল সেক্রেটারি মো. কাজী নিজামুল হক স্বাক্ষরিত আবেদনপত্র ইসিতে জমা দেওয়া হয়েছে। গুঞ্জন ছড়িয়েছে, নির্বাচন কমিশনে নিবন্ধন বাতিল হওয়া জামায়াতে ইসলামীর সঙ্গে সংশ্লিষ্টরা এ দলে আছেন। দলটি কবে আর কখন প্রতিষ্ঠা হয়েছে এ সংক্রান্ত সাংবাদিকদের প্রশ্নের জবাব এড়িয়ে গেছেন দলটির চেয়ারম্যান অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম চান।

আনোয়ারুল ইসলাম চান বলেন, তার দলের সঙ্গে নতুন প্রজন্ম আছে। আরেকটু অরগানাইজড হয়ে সাংবাদিকদের সবকিছু জানানো হবে। তিনি বলেন, আমরা একটি নতুন দল, নতুন প্রজন্ম। বিভিন্নভাবে তাদের আমরা সংগ্রহ করেছি, তাদের নিয়ে কাজ করেছি। এখানে অন্য কোনও দলের লেজুড়বৃত্তি বা সহযোগিতা ফিল করি না। এখন কেউ কিছু বললে সে বিষয়ে আমাদের কিছু বলার নেই। জামায়াতের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই বলেও দাবি করেন তিনি।

তথ্য মিলছে, মো. কাজী নিজামুল হক জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর দক্ষিণ শাখার কর্মপরিষদ সদস্য ও ইসলামী ছাত্র শিবিরের সাবেক নেতা। আর অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম চান ডেমরা থানা জামায়াতের আমির।

এমকে



মন্তব্য